"সূর্যকুমারের ম্যান অফ দ্যা ম্যাচ পাওয়া উচিত ছিল", ম্যাচের পর এই কথা বলে সকলের হৃদয় জয় করলেন KL রাহুল !! 1

ভারত এবং দক্ষিণ আফ্রিকার (IND vs SA)মধ্যে রোমাঞ্চকর ৩ ম্যাচের টি-২০ আন্তর্জাতিক সিরিজের দ্বিতীয় ম্যাচটি ২রা অক্টোবর গুয়াহাটির বুরসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল। যেখানে ভারত ১৬ রানে ম্যাচ জয়ের পাশাপাশি সিরিজ জিতেছে।

একই সঙ্গে টিম ইন্ডিয়ার এই ঐতিহাসিক জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন দলের সহ-অধিনায়ক কেএল রাহুল। দলকে দুর্দান্ত সূচনা দেওয়ার পাশাপাশি দুর্দান্ত হাফ সেঞ্চুরিও করেছেন তিনি। যার জন্য তিনি ‘ম্যান অব দ্য ম্যাচ’ পুরস্কারও পেয়েছেন। এর পরে কেএলও একটি বড় বিবৃতি দিয়েছেন।

২৮ বলে ৫৭ রান করেন কেএল রাহুল

"সূর্যকুমারের ম্যান অফ দ্যা ম্যাচ পাওয়া উচিত ছিল", ম্যাচের পর এই কথা বলে সকলের হৃদয় জয় করলেন KL রাহুল !! 2

দ্বিতীয় টি-২০ ম্যাচে, কেএল রাহুল দ্রুত হাফ সেঞ্চুরি করে তার সমালোচকদের উপযুক্ত জবাব দিয়েছেন। আসলে, সিরিজের প্রথম ম্যাচে রাহুল ১০০-এর কম স্ট্রাইক রেটে ব্যাট করতে গিয়ে হাফ সেঞ্চুরি করেছিলেন। এরপরই তিনি ব্যাপক সমালোচিত হন।

কিন্তু গুয়াহাটিতে, রাহুল একটি আক্রমনাত্মক পন্থা নিয়েছিলেন, ২০০-এর উপরে স্ট্রাইক রেটে ব্যাটিং করেছিলেন এবং একটি চমকপ্রদ অর্ধশতক করেছিলেন। কেএল ২৮ বলে ২০৩.৫৭ এর একটি আশ্চর্যজনক স্ট্রাইক রেটে ব্যাট করেছেন এবং ৫৭ রানের ইনিংস খেলেছেন। যেখানে ৫টি চার ও ৪টি ছক্কাও দেখা গেছে তার ব্যাট থেকে।

ম্যান অব দ্য ম্যাচ হওয়ার পর বড় বক্তব্য দিয়েছেন

"সূর্যকুমারের ম্যান অফ দ্যা ম্যাচ পাওয়া উচিত ছিল", ম্যাচের পর এই কথা বলে সকলের হৃদয় জয় করলেন KL রাহুল !! 3

ম্যান অফ দ্য ম্যাচ হওয়ার পর, ভারতীয় দলের সহ-অধিনায়ক কেএল রাহুল ম্যাচের পরে একটি সাক্ষাত্কারে কথা বলার সময় বলেছিলেন যে তিনি ওপেনার হিসাবে কী মানসিকতা নিয়ে খেলেন। তিনি কথা বলতে গিয়ে বলেছিলেন যে, “একজন ওপেনার হিসাবে এটা বোঝা গুরুত্বপূর্ণ যে একটি ম্যাচে যা প্রয়োজন সেই মানসিকতা নিয়ে খেলা এবং আমি সবসময় খেলেছি ও তা চালিয়ে যাব। বিভিন্ন পরিস্থিতিতে নিজেকে পরীক্ষা করে সন্তুষ্ট, সত্যি কথা বলতে, প্রথম দুই ওভারের পর আমার এবং রোহিতের মধ্যে কথোপকথন ছিল যে বল পিচে আটকে যাচ্ছে। আমরা ভেবেছিলাম ১৮০-১৮৫ একটি ভাল লক্ষ্য হবে।”

সূর্যের ম্যাচ সেরার পুরস্কার পাওয়া উচিত ছিল — কেএল রাহুল

"সূর্যকুমারের ম্যান অফ দ্যা ম্যাচ পাওয়া উচিত ছিল", ম্যাচের পর এই কথা বলে সকলের হৃদয় জয় করলেন KL রাহুল !! 4
THIRUVANANTHAPURAM, INDIA – SEPTEMBER 28: Suryakumar Yadav and KL Rahul of India celebrate the victory during the 1st T20 international match between India and South Africa at Greenfield International Stadium on September 28, 2022 in Thiruvananthapuram, India. (Photo by Pankaj Nangia/Gallo Images/Getty Images)

কেএল রাহুল তার বিবৃতিতে আরও উল্লেখ করেছেন যে তার নয়, সূর্যের ম্যান অফ দ্য ম্যাচ খেতাব পাওয়া উচিত ছিল। সূর্যকুমার যাদব ২২ বলে ৬১ রান করেন, ২৭৭ স্ট্রাইক রেটে ব্যাট করেন। যার মধ্যে ৫টি চার ও ৫টি ছক্কাও ছিল। শুধু সূর্যই নয়, দীনেশ কার্তিকেরও প্রশংসা করেছেন। তিনি আরো যোগ করেন, “আমি অবাক হয়েছি যে আমি ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পাচ্ছি, সূর্যকে পাওয়া উচিত ছিল। তিনি খেলা পরিবর্তন করেছেন। দীনেশকে সবসময় খুব বেশি ডেলিভারি মোকাবেলা করতে হয় না, সে যেমন ব্যতিক্রমী ছিল তেমনি সূর্য এবং বিরাটও প্রথম বলেই ব্যাক-ফুটে মেরে বলকে সেট করেছিল। আমি যখন উইকেটের দুই পাশে খেলি, আমি জানি আমার ভারসাম্য ভালো। এটা বলে যে আমার মাথা স্থিতিশীল। ভারতে সবসময় ভিড় থাকে। পুরো স্টেডিয়ামে ফ্যান্সে ভর্তি এবং এটি দেখতে দারুণ ভালো লাগছে।”

Read More: “এইরকম বোলিং নিয়ে বিশ্বকাপ জিতবে” …. জয়ের পর বাজেভাবে ট্রোলড হল টিম ইন্ডিয়া, এই খেলোয়াড় হলেন নিশানা !!

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.