IND vs SA: দ্বিতীয় টি২০তে ভারতকে রুখতে এই চমৎকার একাদশ নিয়ে নামবে দক্ষিণ আফ্রিকা! ফিরবেন এই সুপারস্টার 1

টেম্বা বাভুমার নেতৃত্বাধীন দক্ষিণ আফ্রিকা (South Africa) প্রথম টি-টোয়েন্টিতে ভারতীয় দলকে (India) সাত উইকেটে হারিয়েছে। এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায় দক্ষিণ আফ্রিকা। শেষ ম্যাচে আফ্রিকান ব্যাটসম্যানরা দারুণ খেলা দেখিয়েছিলেন। ম্যাচ পরবর্তী উপস্থাপনার সময় দলের অধিনায়ক নিজেই তার ব্যাটসম্যানদের প্রশংসা করেন। একই সময়ে, দক্ষিণ আফ্রিকা দল এখন ওড়িশার কটকে পৌঁছেছে, যেখানে তাদের রবিবার (১২ জুন) ভারতীয় দলের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে হবে। এমতাবস্থায় দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দক্ষিণ আফ্রিকান অধিনায়ক প্লেয়িং-১১-এ কিছু পরিবর্তন করবেন এমন সম্ভাবনা খুবই কম। দ্বিতীয় টি-টোয়েন্টিতে (IND vs SA 2nd T20) দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য প্লেয়িং-১১ এমনটা হতে পারে?

IND vs SA, 2nd Match, পিচ ও আবহাওয়া রিপোর্ট (Pitch & Weather Report)

IND vs SA: দ্বিতীয় টি২০তে ভারতকে রুখতে এই চমৎকার একাদশ নিয়ে নামবে দক্ষিণ আফ্রিকা! ফিরবেন এই সুপারস্টার 2

কটকের বারাবাটি স্টেডিয়ামের পিচ সাধারণত ব্যাটিং ও বোলিং, দুই বিভাগকেই সমানভাবে সাহায্য করে। কিন্তু এখানে বাউন্ডারি বিরাট বড় নয় এবং আউটফিল্ড বেশ দ্রুত থাকে। সুতরাং, যে দলটি প্রথমে ব্যাট করবে তারা বড় রান তোলার চেষ্টা করে করবে এবং বিপক্ষ দলকে রান তাড়া করে ম্যাচ জেতার চ্যালেঞ্জ জানাতে আগ্রহী হবে। দ্বিতীয় ইনিংসে স্পিনাররা এখানকার পিচকে ব্যবহার করতে সক্ষম হতে পারে। সব মিলিয়ে, ম্যাচ জিততে হলে প্রথমে ব্যাট করাই বুদ্ধিমানের কাজ হবে। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের সময়ে তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৭৩ শতাংশ। ১৬ কিমি/ঘণ্টা বেগে হাওয়া চালাবে। ম্যাচের মধ্যে বৃষ্টির কোনও সম্ভবনা নেই। খেলা চলাকালীন শিশির পড়ারও কোন সম্ভাবনা নেই। তাই টস জিতে প্রথমে ব্যাটিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচের অপেক্ষায় থাকবেন সমর্থকরা।

IND বনাম SA 2nd T20: দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য প্লেয়িং-১১

কুইন্টন ডি কক (উইকেটকিপার), রিজা হেন্ডরিক্স, এইডেন মার্করাম / ত্রিস্তান স্টাবস, টেম্বা বাভুমা (অধিনায়ক), রাসি ভ্যান ডার ডুসেন, ডেভিড মিলার, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, এনরিক নর্টজে, তাবরেজ শামসি

স্টাবস-মার্করামকে নিয়ে চিন্তিত হবেন আফ্রিকান অধিনায়ক

IND vs SA: দ্বিতীয় টি২০তে ভারতকে রুখতে এই চমৎকার একাদশ নিয়ে নামবে দক্ষিণ আফ্রিকা! ফিরবেন এই সুপারস্টার 3

জানিয়ে রাখি, এইডেন মার্করামকে কয়েকদিন আগে করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল, যার কারণে তিনি প্রথম টি-টোয়েন্টিতে সুযোগ পাননি। তার জায়গায় সুযোগ দেওয়া হয় ট্রিস্টান স্টাবসকে। যাই হোক, স্টাবস শেষ ম্যাচে ব্যাট করেননি (IND বনাম SA)। এমতাবস্থায় মার্করাম দলে ফিরলে স্টাবসের জায়গায় সুযোগ দেওয়া যেতে পারে। একই সঙ্গে কোনো ম্যাচ না খেলে স্টাবসকে দলের বাইরে রাখতে চাইবেন না দলের অধিনায়ক।

Leave a comment

Your email address will not be published.