IND vs SA: ফের বড় রানের মুখ দেখতে ব্যর্থ ধাওয়ান, ভাগ্যহীনের মতোই ফিরলেন প্যাভিলিয়নে !! দেখুন ভিডিও 1

IND vs SA: মঙ্গলবার, দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। দুই দলই এই মুহুর্তে সিরিজে ১-১ সমতায় রয়েছে। এই ম্যাচে যে দল জিতবে তারাই সিরিজ জিতবে। ১২ বছর পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ জেতার সুযোগ টিম ইন্ডিয়ার। এ দিন, টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় ভারত। এই ম্যাচে দক্ষিণ আফ্রিকার অধিনায়কত্ব করছেন ডেভিড মিলার। প্রথমে ব্যাট করে ভারতের সামনে মাত্র ১০০ রানের টার্গেট দিয়েছে দক্ষিণ আফ্রিকা। ৫০ ওভারের এই ম্যাচে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে প্রোটিয়া বাহিনী। ভারতের হয়ে চারটি উইকেট নেন কুলদীপ যাদব।

IND vs SA: ফের বড় রানের মুখ দেখতে ব্যর্থ ধাওয়ান, ভাগ্যহীনের মতোই ফিরলেন প্যাভিলিয়নে !! দেখুন ভিডিও 2
DELHI, INDIA – OCTOBER 11: Shikhar Dhawan of India plays a shot during the 3rd One Day International match between India and South Africa at Arun Jaitley Stadium on October 11, 2022 in Delhi, India. (Photo by Pankaj Nangia/Gallo Images/Getty Images)

এই ম্যাচ জেতার জন্য ছোট রানের লক্ষ্য পায় ভারত। তাই মনে করা হয়েছিল চাপহীন হয়ে ওঠা এই ম্যাচে ফর্মে ফিরবেন ভারত অধিনায়ক শিখর ধাওয়ান। আসলে চলতি সিরিজে একেবারেই ফর্মে নেই তিনি। তবে এই ম্যাচেও তেমনটা কিছু হয়নি। মাত্র ৮ রান করেই প্যাভিলিয়নের পথ ধরেন তিনি। তাকে রান আউট করে সাজঘরে পাঠিয়ে দেন মার্কো জ্যানসেন।

দেখে নিন আউটের ভিডিও:

Leave a comment

Your email address will not be published.