IND vs SA: ভারতীয় দল নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন তরুণ এই খেলোয়াড়, সটান জানিয়ে দিলেন মারাত্মক এই কথা ! 1

টিম ইন্ডিয়াতে সুযোগ না পাওয়া নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় শেলডন জ্যাকসন। এই মুহুর্তে ভারত ও দক্ষিণ আফ্রিকার (IND vs SA) মধ্যে ৫ ম্যাচের টি-২০ সিরিজ চলছে। যেখানে তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়া হয়েছে। একই সঙ্গে জুলাইয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে ২ ম্যাচের টি-২০ সিরিজও খেলতে যাচ্ছে। যেখানে সম্পূর্ণ নতুন একটি দলকে খেলতে দেখা যাবে। কারণ ভারতের মূল দল তখন ইংল্যান্ড সফরে থাকবে। যেখানে তাদের একটি টেস্ট ম্যাচ খেলতে হবে।

দল নির্বাচনকে নিয়ে ক্ষুব্ধ শেলডন জ্যাকসন

IND vs SA: ভারতীয় দল নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন তরুণ এই খেলোয়াড়, সটান জানিয়ে দিলেন মারাত্মক এই কথা ! 2

শেলডন জ্যাকসন একজন দুর্দান্ত খেলোয়াড়। এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন তিনি। এই বছর কেকেআরের হয়ে ৫টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন জ্যাকসন। তবে সব মিলিয়ে তিনি মাত্র ২৩ রান করতে পারেন। যদিও এই বছর আইপিএলে বেশি রান করতে না পারলেও, এই মারকুটে ব্যাটসম্যানটি ঘরোয়া ক্রিকেটে দুরন্ত রান করেছেন। শেলডন ৭৯টি প্রথম-শ্রেণীর ম্যাচে ৫০.৩৯ গড়ে ৫৯৪৭ রান করেছেন।

রঞ্জিতে সেরা পারফরম্যান্সের পর খেলোয়াড়দের আইপিএলে নামতে দেখা যায়। তেমনই কিছু ঘটেছে শেলডন জ্যাকসনের ক্ষেত্রে। তিনি ৭৯টি প্রথম শ্রেণীর ম্যাচে ৫০.৩৯ এর দুর্দান্ত গড়ে ৫৯৪৭ রান করেছেন। তিনি ২০১৯-২০ সালে সৌরাষ্ট্রকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

কী বললেন শেলডন জ্যাকসন?

IND vs SA: ভারতীয় দল নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন তরুণ এই খেলোয়াড়, সটান জানিয়ে দিলেন মারাত্মক এই কথা ! 3

ওই মরশুমে এই খেলোয়াড় ৮০০ রান করেছিলেন। সেই রান করার পথে শেলডন জ্যাকসনের ব্যাট থেকে ৩টি সেঞ্চুরি ও ৩টি হাফ সেঞ্চুরি দেখা যায়। তার সাফল্যের পেছনে গৌতম গম্ভীরের হাত রয়েছে বলে মনে করা হচ্ছে। কারণ, রঞ্জিতে শেলডনকে বেছে নিয়েছিলেন তিনি। শেলডন জ্যাকসন তার বিবৃতিতে গৌতম গম্ভীরের প্রশংসা করে বলেন, “আমি আজ যে জায়গায় রয়েছি তা গৌতম গম্ভীরের জন্য। তিনি আমাকে রঞ্জি ট্রফি থেকে নির্বাচিত করেছিলেন এবং আমাকে সুযোগ দিয়েছিলেন যখন কেউ আমাকে চিনত না। তিনি আমাকে কেকেআরে নিয়ে এসে তৈরি করেছেন। সে আমার আর্দশ। আমি যদি আজও তার সঙ্গে কথা বলতে চাই, তিনি প্রস্তুত।”

Leave a comment

Your email address will not be published.