IND vs SA: বদলালো না ছবি লুঙ্গি'র শর্ট বলে উইকেট হারালেন রোহিত শর্মা, আবার চাপে ভারতীয় ব্যাটিং !! 1

IND vs SA: পাক বধ অতীত, নেদারল্যান্ডসের বিপক্ষে সহজ জয়’ও ইতিহাসের খাতায়, টি২০ বিশ্বকাপে ভারতের ফোকাস এখন শুধুই দক্ষিণ আফ্রিকা ম্যাচে। দুটি খেলায় পরপর জয়ের সুবাদে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ-২ এর মগডালে রয়েছে ভারতীয় দল। আর একটা জয় খুলে দিতে পারে সেমিফাইনালের দরজা। এই অবস্থায় ভারতের পথের কাঁটা হতে পারে প্রোটিয়া’রা। ভারত যেমন দুরন্ত ছন্দে রয়েছে, একই ভাবে ছন্দে তারাও। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচ ভেস্তে গেছিলো বৃষ্টিতে। দ্বিতীয় ম্যাচে রাইলি রুশো’র ১০৯ আর এনরিক নর্কিয়া’র ১০ রানে ৩ উইকেটে ভর করে রীতিমতো মস্তানি দেখিয়ে বাংলাদেশ’কে পরাজিত করেছে দক্ষিণ আফ্রিকা। গ্রুপ চ্যাম্পিয়ন হতে তাই শক্তিশালী প্রোটিয়া’দের হারাতেই হবে ভারত’কে। টসে জিতে ব্যাট নিয়ে বড় রানের লক্ষ্যমাত্রা বাঁধার কথাই ভেবেছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। তার জন্য প্রয়োজন ছিলো একটা লম্বা জুটি’র। কিন্তু সেই আশা পূরণ হলো না আজ’ও। শুরুতেই ফিরলেন ক্যাপ্টেন রোহিত।

বাউন্সে মাত রোহিত, ভারত হারালো প্রথম উইকেট-

IND vs SA: বদলালো না ছবি লুঙ্গি'র শর্ট বলে উইকেট হারালেন রোহিত শর্মা, আবার চাপে ভারতীয় ব্যাটিং !! 2
INDORE, INDIA – OCTOBER 04: Rohit Sharma (C) of India walk back after getting out by Kagiso Rabada of South Africa during the 3rd T20 international match between India and South Africa at Holkar Stadium on October 04, 2022 in Indore, India. (Photo by Pankaj Nangia/Gallo Images/Getty Images))

দক্ষিণ আফ্রিকা’কে হারাতে স্কোরবোর্ডে বড় রান যে লাগবে আগেই বুঝেছিলেন কোচ দ্রাবিড়। অক্ষর প্যাটেল’কে বাইরে রেখে তাই ব্যাটার দীপক হুডা’কে জায়গা দিয়েছেন প্রথম একাদশে। ভারত আশা করেছিলো প্রথম দুই ম্যাচে ব্যর্থ হলেও তিন নম্বর ম্যাচে চলবে রাহুল-রোহিত জুটি। কিন্তু আজও আশাহত হতে হলো তাঁদের। পার্থের অপটাস স্টেডিয়ামের বাউন্স সর্বজনবিদিত, আর সেই বাউন্সে মাত হয়েই প্যাভিলিয়নের রাস্তা ধরলেন অধিনায়ক রোহিত শর্মা। লুঙ্গি এনগিডি’র শর্ট বল এগিয়ে এসে হুক করতে গিয়ে উড়িয়ে দেন রোহিত, ক্যাচ ধরেন লুঙ্গি এনগিডি’ই। প্রথম উইকেট হারিয়ে ভারত তাকিয়ে সেই বিরাট কোহলি’র দিকেই। নীচে রইলো রোহিত শর্মা’র উইকেটের ভিডিও’টি-

Leave a comment

Your email address will not be published.