INDvsSA: রাহুল দ্রাবিড় পেশ করলেন কোচ হওয়ার উদাহরণ, শেষ সময় পর্যন্ত দলের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিলেন 1

আইপিএল ২০২২ (IPL 2022) শেষ হয়ে গিয়েছে আর এখন ভারত আর দক্ষিণ আফ্রিকার (INDvsSA) মধ্যে ৫ ম্যাচের টি-২০ সিরিজ খেলা হবে। এই সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণাও করে দেওয়া হয়েছে। এর মধ্যে খবর এসেছে যে টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) এই পুরো সিরিজ চলাকালীন দলের সঙ্গে থাকতে চলেছেন। তবে, বিসিসিআই (BCCI) চায় যে ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) দক্ষিণ আফ্রিকা আর আয়ারল্যান্ড সিরিজের জন্য কোচের দায়িত্ব পালন করুন আর দ্রাবিড় ১৬ জুন থেকে রোহিত শর্মার (Rohit sharma) সঙ্গে কোচ হিসেবে ইংল্যান্ড সফরের জন্য রওনা হোন, কিন্তু দ্রাবিড় এটা সিদ্ধান্ত নিয়েছেন যে তিনি ২০ জুন ইংল্যান্ড সফরের জন্য রওনা হবেন।

বোর্ড আধিকারিক জানিয়েছেন এই তথ্য

IND vs SA Rahul Dravid with team india

একটি স্পোর্টস ওয়েবসাইটের সঙ্গে কথা বলতে গিয়ে বিসিসিআইয়ের এক সিনিয়র আধিকারিক জানিয়েছেন,

“রাহুল দ্রাবিড় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পুরো সিরিজের জন্য থাকতে চলেছেন। তিনি পুরো সিরিজের জন্য দলের সঙ্গে থাকতে আর শেষ ম্যাচের আগে না যাওয়ার উপর জোর দিয়েছেন। দক্ষিণ আফ্রিকা সিরিজ গুরুত্বপূর্ণ কারণ এতে তার দলের কম্বিনেশন তৈরি করতে সাহায্য হবে। তিনি প্র্যাকটিস ম্যাচের আগে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন। শুরুতে আমরা ভেবেছিলাম যে রাহুল দ্রাবিড় ইংল্যান্ড সিরিজের জন্য যান আর লক্ষ্মণকে টি-২০ সিরিজের জন্য দায়িত্ব দেওয়া হোক কিন্তু রাহুল দ্রাবিড় এটা মানা করে দিয়েছেন”।

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য পুরো শিডিউল

IND vs SA Schedule

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম টি-২০ ম্যাচ ৯ জুন খেলা হবে। এই ম্যাচ দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে খেলা হবে। দ্বিতীয় টি-২০ ম্যাচ ১২ জুন বারবাটি ক্রিকেট স্টেডিয়াম কটকে খেলা হবে। অন্যদিকে তৃতীয় টি-২০ ম্যাচ ১৪ জুন এসিএ স্টেডিয়াম বিশাখাপট্টনমে খেলা হবে, এবং চতুর্থ টি-২০ ম্যাচ ১৭ জুন সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, রাজকোটে খেলা হবে। সেই পঞ্চম তথা শেষ টি-২০ ম্যাচটি ১৯ জুন এম চিন্নাস্বামী স্টেডিয়াম, ব্যাঙ্গালোরে খেলা হবে। এই সবকটি ম্যাচ সন্ধ্যে ৭টা থেকে শুরু হবে।

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ভারতীয় দল

INDvsSA: রাহুল দ্রাবিড় পেশ করলেন কোচ হওয়ার উদাহরণ, শেষ সময় পর্যন্ত দলের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিলেন 2

কেএল রাহুল (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড়, ঈশান কিষাণ, দীপক হুড্ডা, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (সহঅধিনায়ক, উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, ভেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, আবেশ খান, অর্শদীপ সিং আর উমরান মালিক।

Leave a comment

Your email address will not be published.