IND vs SA

ভারতীয় ক্রিকেট দলের ওপেনার কেএল রাহুল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ (IND vs SA) থেকে বাদ পড়েছেন। এই সিরিজে তাকে দলের অধিনায়কত্ব দেওয়া হয়। কিন্তু শেষ মুহূর্তে ডান কুঁচকির চোটের কারণে পুরো সিরিজেই দলের বাইরে চলে গিয়েছেন তিনি। এর পরে, প্রথমবারের মতো, ভারতীয় ক্রিকেটার প্রতিক্রিয়া জানিয়েছেন এবং ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-২০ আন্তর্জাতিক সিরিজে ভারতকে নেতৃত্ব দিতে না পেরে হতাশা প্রকাশ করেছেন।IND vs SA: কেএল রাহুলের চোট কতটা গুরুতর ? দল থেকে বাদ পড়ার পর প্রতিক্রিয়া দিলেন ভারতীয় ক্রিকেটার 1

এটি লক্ষণীয় যে মঙ্গলবার, কেএল রাহুল একটি প্রশিক্ষণের সময় তার ডান কুঁচকিতে চোট পেয়েছিলেন। এর পরে, বুধবার সংবাদ সম্মেলনের কিছুক্ষণ আগে, বিসিসিআই টুইট করে পুরো সিরিজ থেকে তাকে বাদ দেওয়ার কথা জানিয়েছিল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচের প্রাক্কালে, উইকেটরক্ষক ও ব্যাটসম্যান ঋষভ পন্তকে টিম ইন্ডিয়ার অধিনায়ক নিযুক্ত করা হয়। রাহুল পন্থ সহ গোটা ভারতীয় দলকেও ধন্যবাদ জানিয়েছেন।

ঘরের মাঠে নেতৃত্ব দিতে না পেরে হতাশ

KL Rahul

বুধবার রাতে কেএল রাহুল টুইট করে বলেন, “এটা মেনে নেওয়া কঠিন কিন্তু আমি আরেকটি চ্যালেঞ্জ নিতে শুরু করেছি। ঘরের মাঠে প্রথমবার দলকে নেতৃত্ব দিতে না পেরে হতাশ, তবে বাইরে থেকে সতীর্থদের পুরোপুরি সমর্থন করবো। আমাকে সমর্থন করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ। সিরিজের জন্য ঋষভ এবং পুরো দলকে শুভকামনা। শীঘ্রই দেখা হবে।” এটা উল্লেখ্য যে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়ার পরে রাহুলকে দলের নেতৃত্ব দেওয়া হয়েছিল।

এনসিএতে যাবেন কেএল রাহুল!

IND vs SA: কেএল রাহুলের চোট কতটা গুরুতর ? দল থেকে বাদ পড়ার পর প্রতিক্রিয়া দিলেন ভারতীয় ক্রিকেটার 2

সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) সময় কেএল রাহুল ভালো ফর্মে ছিলেন। কিন্তু এখন চোটের পর তাকে বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে (এনসিএ) যেতে হবে যেখানে মেডিকেল টিম তার চোটের মূল্যায়ন করবে এবং চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেবে। রাহুল ছাড়াও, বাঁহাতি স্পিনার কুলদীপ যাদবও মঙ্গলবার নেটে বোলিং করার সময় ডান হাতের চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সিরিজ মিস করলেন। রাহুলের এই চোটের পর আসন্ন ইংল্যান্ড সফরেও তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তবে তার চোট কতটা গুরুতর সে রিপোর্ট এখনও আসেনি। এই দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য রোহিত শর্মা, বিরাট কোহলি, জসপ্রীত বুমহার, রবীন্দ্র জাদেজাদের মতো ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছে টিম ম্যানেজমেন্ট। সেই জায়গায় আইপিএলে দুর্দান্ত খেলা বেশ কিছু তরুণ ক্রিকেটারকে এই সিরিজে সুযোগ করে দেওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published.