IND vs SA Dream11

মঙ্গলবার বিশাখাপত্তনমে ভারত ও দক্ষিণ আফ্রিকার (IND vs SA Dream11) মধ্যে সিরিজের তৃতীয় টি২০ ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে। টিম ইন্ডিয়া সিরিজের প্রথম দুটি ম্যাচে টানা পরাজয়ের মুখোমুখি হয় এবং এই ম্যাচটি জিতে সিরিজে ফিরতে মরিয়া লড়াই চালাবে। প্রথম ম্যাচে ভারতকে ৭ উইকেটে হারানোর পর, দক্ষিণ আফ্রিকা তাদের দ্বিতীয় টি-২০’তে ৪ উইকেটে জিতে যায়। কটকে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ব্যাট হাতে আহামরি কিছুই করতে পারেনি ভারত।
প্রথমে ব্যাট করে তারা ৬ উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করতে সক্ষম হয়। শ্রেয়াস আইয়ার ৪০ রান করেন। এছাড় ইশান কিষাণ ও দীনেশ কার্তিক যথাক্রমে ৩৪ ও ৩০ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে, প্রোটিয়ারা ১০ বল বাকি রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রানটি তুলে নেয়। ম্যাচের সেরা হেনরিখ ক্লাসেন সেই ম্যাচে ৮১ রান করেন। চলের অধিনায়ক বাভুমা ৩৫ রান করে যান। ভারতের হয়ে ভুবনেশ্বর কুমার ৪টি উইকেট নেন।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ সময়সূচী : ম্যাচের সময়সূচী

ম্যাচ নং – ৩

তারিখ – ১৪ জুন, মঙ্গলবার

ভেন্যু – রাজশেখর রেড্ডি ক্রিকেট স্টেডিয়াম, বিশাখাপত্তনম

সময় – সন্ধ্যা ৭:০০

IND vs SA Dream11 Rajasekhara Reddy Cricket Stadium: (পিচ রিপোর্ট) 

IND vs SA Dream11: ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত 1

বিশাখাপত্তনমের রাজশেখর রেড্ডি ক্রিকেট স্টেডিয়ামের উইকেট বরাবরই বোলিং সহায়ক। এই উইকেটে দুই দলের বোলারদের দুর্দান্ত পারফরমেন্স দেখার আশা করতেই পারেন ক্রিকেটপ্রেমীরা। ঘাস থাকার কারণে পেসারদের জন্য এই উইকেটে কিছুটা সুবিধা থাকবে। স্পিনাররাও এই পিচ থেকে সাহায্য পান। এই উইকেটে যা চরিত্র তাতে প্রথমে ব্যাট করে ম্যাচ জেতাই সহজ কাজ। ফলে এই পিচে যেই দলই টস জিতবে সেই দলের অধিনায়কের চাইবে ব্যাটিং করতে।

IND vs SA Dream11 Rajasekhara Reddy Cricket Stadium Weather Report: (আবহাওয়া রিপোর্ট)

মঙ্গলবার, ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের সময়ে তাপমাত্রা ৩১ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে। সেই সঙ্গে আদ্রতা থাকবে ৮০ শতাংশ। খেলা চলাকালীন ১৩ কিমি/ঘণ্টা বেগে হাওয়া চলতে পারে। ম্যাচের সময় শিশির পড়ার কোন সম্ভবনাই নেই। তাই টস জিতে প্রথমে ব্যাটিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা: সম্ভাব্য প্লেয়িং 11

IND vs SA

ভারত (IND): ইশান কিষাণ, ঋতুরাজ গায়কোয়াড, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্থ (অধিনায়ক ও উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল

দক্ষিণ আফ্রিকা (SA): রিজা হেন্ড্রিক্স, তেম্বা বাভুমা (অধিনায়ক), রাসি ভ্যান ডের ডুসেন, ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), ডোয়াইন প্রিটোরিয়াস, ওয়েন পার্নেল, কাগিসো রাবাদা, কেশব মহারাজ, অ্যানরিচ নর্টজে, তাবরেজ শামসি

IND vs SA Dream11 ভবিষ্যদ্বাণী IPL 2022 : ফ্যান্টাসি টিম : ফ্যান্টাসি টিম / Dream11 ভবিষ্যদ্বাণী

ব্যাটসম্যান – ইশান কিষাণ, শ্রেয়াস আইয়ার, রাসি ভ্যান ডের ডুসেন, ডেভিড মিলার

অলরাউন্ডার – ডোয়াইন প্রিটোরিয়াস, হার্দিক পান্ডিয়া

বোলার – কাগিসো রাবাদা, ভুবনেশ্বর কুমার, অ্যানরিচ নর্টজে

উইকেটকিপার – হেনরিখ ক্লাস, ঋষভ পন্থ

অধিনায়ক – ইশান কিষাণ

সহ-অধিনায়ক – ডেভিড মিলার

Leave a comment

Your email address will not be published.