IND vs SA Dream11: ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত 1

IND vs SA: টি-২০ বিশ্বকাপ শুরু হতে আর বিশেষ সময় বাকি নেই। আগামী মাসেই অস্ট্রেলিয়ার মাটিতে বসতে চলেছে এই হেভিওয়েট আসর। আর তার আগে নিজেদের ঝালিয়ে নিতে ফের মাঠে নামতে চলেছে টিম ইন্ডিয়া। আর এবার তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। বুধবার, টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে এই দুই দল। হাইপ্রোফাইল এই ম্যাচটি অনুষ্ঠিত হবে তিরুবনন্তপুরমে। সিরিজের বাকি দুটি ম্যাচ হবে গুয়াহাটি ও ইন্দোরে। তবে এই মুহুর্তে যাবতীয় চোখ এখন প্রথম ম্যাচটার দিকেই। আসলে সব দলই চায় জয় দিয়েই টুর্নামেন্টের যাত্রা শুরু করতে। এক্ষেত্রেও তার অন্যথা হওয়ার কোন কারণ নেই। ভারত অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে এই সিরিজে মাঠে নামতে চলেছে। অন্যদিকে, দক্ষিণ আফ্রিকা একই ব্যবধানে ইংল্যান্ডকে এবার ভারতের মোকাবিলা করবে। সব মিলিয়ে একটি দুর্দান্ত ক্রিকেটীয় লড়াই দেখার জন্য মুখিয়ে থাকবেন দর্শকরা।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ সময়সূচী : ম্যাচের সময়সূচী

ম্যাচ নং – ১

তারিখ – ২৮ সেপ্টেম্বর, বুধবার

ভেন্যু – গ্রিনফিল্ড আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, তিরুবনন্তপুরম

সময় – সন্ধ্যা ৭:০০

IND vs SA Dream11 Greenfield International Cricket Stadium: (পিচ রিপোর্ট) 

IND vs SA Dream11: ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত 2

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এই মাঠের পিচ পেস বোলারদের সাহায্য করে। তবে যত সময় গড়াবে ততই এই পিচ স্পিনারদের জন্য সহায়ক হয়ে ওঠে এবং সেখান থেকে বাড়তি স্পিন আদায় করে নেওয়া যেতে পারে। তাই এই উইকেটে বড় জুটি গড়তে ব্যাটসম্যানদের ধৈর্য ধরে খেলতে হবে। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বোলিং করবেন বলে আশা করা হচ্ছে।

IND vs SA Dream11 Greenfield International Cricket Stadium Weather Report: (আবহাওয়া রিপোর্ট)

বুধবার, ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের সময়ে তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৮২ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার তেমন কোন সম্ভাবনা নেই। ম্যাচের সময় ১৪ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা দুর্দান্ত ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা: সম্ভাব্য প্লেয়িং 11

IND vs SA Dream11: ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত 3

ভারত (IND): কেএল রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, হর্ষাল প্যাটেল, আরশদীপ সিং, জসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার

দক্ষিণ আফ্রিকা (SA): কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেন্ড্রিক্স, রাসি ভ্যান ডের ডুসেন, এইডেন মার্করাম, টেম্বা বাভুমা (অধিনায়ক), ডেভিড মিলার, অ্যানরিক নর্টজে, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি

IND vs SA Dream11 ভবিষ্যদ্বাণী IPL 2022 : ফ্যান্টাসি টিম : ফ্যান্টাসি টিম / Dream11 ভবিষ্যদ্বাণী

ব্যাটসম্যান – রোহিত শর্মা, বিরাট কোহলি, রাসি ভ্যান ডের ডুসেন, ডেভিড মিলার

অলরাউন্ডার – অক্ষর প্যাটেল, হার্দিক পান্ডিয়া

বোলার – কাগিসো রাবাদা, জসপ্রীত বুমরাহ, অ্যানরিচ নর্টজে

উইকেটকিপার – কুইন্টন ডি কক

অধিনায়ক – বিরাট কোহলি

সহ-অধিনায়ক – ডেভিড মিলার

Leave a comment

Your email address will not be published.