IND vs SA: মানকাডিং করার সুযোগ পেয়েও করলেন না দীপক চাহার, রোহিত শর্মা দিলেন প্রতিক্রিয়া !! 1

IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ইন্দোর ম্যাচে হারতে হয়েছে টিম ইন্ডিয়াকে। এই সিরিজে প্রোটিয়াদের হোয়াইটওয়াশ করবে ভারত, অনেকে এমনটাই দরে নেয়। তবে আদতে তেমনটা কিছু হয়নি। সিরিজের শেষ ম্যাচে ৪৯ রানে হারতে হয় রোহিত শর্মাদের। মঙ্গলবার টস হেরে প্রথমে ব্যাট করতে নামে দক্ষিণ আফ্রিকা। ওপেনার তেম্বা বাভুমা তাড়াতাড়ি ফিরলেও রিলে রুসো ও কুইন্টন ডি কক মিলে দক্ষিণ আফ্রিকা ইনিংসকে এগিয়ে নিয়ে যান। এই ম্যাচের মধ্যে দিয়েই নিজের কেরিয়ারের প্রথম সেঞ্চুরিটিও সেরে ফেলেন তিনি। তাকে এ দিন যোগ্য সঙ্গত দেন ডি কক। দক্ষিণ আফ্রিকার এই তারকা উইকেটরক্ষক ৬৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

মানকাডিংয়ের চেষ্টা করেন চাহার

IND vs SA: মানকাডিং করার সুযোগ পেয়েও করলেন না দীপক চাহার, রোহিত শর্মা দিলেন প্রতিক্রিয়া !! 2

এই দু’জন ছাড়াও প্রোটিয়াদের হয়ে ঝোড়ো ইনিংস খেলেন ট্রিস্টান স্টাবস ও ডেভিড মিলার। তবে ম্যাচ চলাকালীন ভারতীয় দলের ফাস্ট বোলার দীপক চাহার মানকড় করে আফ্রিকান ব্যাটসম্যানকে আউট করার চেষ্টা করেন। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দক্ষিণ আফ্রিকার ইনিংসের ১৬ নম্বর ওভারটি ভারতের ফাস্ট বোলার দীপক চাহার করতে যান। সেই সময় আফ্রিকার হয়ে ব্যাট করছিলেন রিলে রুসো ও ট্রিস্টান স্টাবস। দীপক যখন সেই ওভারের প্রথম বল করতে যাচ্ছিলেন, তখন তিনি নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে থাকা ট্রিস্টান স্টাবসকে পিচ থেকে বেরিয়ে যেতে দেখেন।

Read More: IND vs SA: এই খেলোয়াড়কে দলে নিয়ে পস্তাতে হল রোহিত শর্মাকে, এবার দেখবেন বাইরের পথ !!

সেটা লক্ষ্য করার পর দীপক চাহার তাকে মানকড়ের চেষ্টা করেন। আসলে চাহার বল করার সময় স্টাবস ক্রিজের বাইরে চলে যান। সেটা দেখেই চাহার হঠাৎ থেমে যান এবং মানকাডিং করতে যান। যদিও দীপক চাহার তাকে সেই সময় তাকে আউট না করে দেখিয়ে ট্রিস্টান স্টাবসকে সতর্ক করে ছেড়ে দেন। এই পুরো ঘটনার পর দীপক চাহারের সঙ্গে ক্যাপ্টেন রোহিত শর্মাও হাসতে দেখা যায়। এই মুহুর্তে সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন ভিডিও:

শতরান করে নজর কাড়েন রিলে রুসো

IND vs SA: মানকাডিং করার সুযোগ পেয়েও করলেন না দীপক চাহার, রোহিত শর্মা দিলেন প্রতিক্রিয়া !! 3

সিরিজের অন্তিম এই ম্যাচে দক্ষিণ আফ্রিকার হয়ে রিলে রুসো ৪৮ বলে আটটি ছয় ও সাতটি চারের সাহায্যে নিজের কেরিয়ারের প্রথম শতরানটি  করেন। তবে এ দিন ম্যাচের শুরু থেকেই ছন্দে ছিলেন কুইন্টন ডি কক। এ দিন ৬৮ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলে যান তিনি। তবে ফের এই ম্যাচে ব্যর্থ হন অধিনায়ক তেম্বা বাবুমা। তিন রান করার পর উমেশ যাদবের প্রথম বলে রোহিত শর্মার হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। তবে তাতে রান তোলার ক্ষেত্রে খুব একটা সমস্যা হয়নি প্রোটিয়াদের। রুসো, ডি কক ও ট্রিস্টান স্টাবসের দৌলতে বড় রান তুলে নেয় দক্ষিণ আফ্রিকা দল। এর পাশাপাশি মাত্র ৫ বল খেলে ১৯ রান করা ডেভিড মিলারের কথা আলাদা করে উল্লেখ করতেই হবে।

Leave a comment

Your email address will not be published.