IND vs SA : এই অলরাউন্ডারের পারফর্মেন্সে হতাশ আকাশ চোপড়া! তৃতীয় টি২০ নিয়ে দিলেন বড় ভবিষ্যদ্বাণী 1

দক্ষিণ আফ্রিকার (South Africa) বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) পারফরম্যান্স নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া (Aakash Chopra)। তিনি বলেছেন যে পান্ডিয়া গত ম্যাচে তার পারফরম্যান্সে অনেকটাই হতাশ করেছে তবে এই ম্যাচে তিনি ভাল করতে পারেন। শেষ টি-টোয়েন্টি ম্যাচে হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্স ভালো না হওয়ায় তাড়াতাড়ি আউট হয়ে যান তিনি। এই কারণেই ভারতীয় দল বড় স্কোর করতে পারেনি এবং দক্ষিণ আফ্রিকা সহজেই তাদের পরাজিত করে।

হার্দিক পান্ডিয়ার কাছ থেকে আরও ভালো পারফরম্যান্স আশা করছি – আকাশ চোপড়া

IND vs SA : এই অলরাউন্ডারের পারফর্মেন্সে হতাশ আকাশ চোপড়া! তৃতীয় টি২০ নিয়ে দিলেন বড় ভবিষ্যদ্বাণী 2

তার ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওতে, আকাশ চোপড়া হার্দিক পান্ডিয়া এবং শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) ভবিষ্যদ্বাণী করেছিলেন। তিনি বলেছিলেন, “আইয়ার ও হার্দিক মিলে ৬৫ রানের বেশি করবেন। শেষ ম্যাচে হার্দিক আমাকে কিছুটা হতাশ করেছিল। তার কাছ থেকে আরও ভালো পারফরম্যান্স আশা করছিলাম। শ্রেয়াস আইয়ার রান করছেন কিন্তু তিনি স্পিনের বিপক্ষে ধীরে রান করছেন এবং পেসের বিপক্ষে রান করতে পারছেন না।”

দুর্দান্ত অধিনায়কত্বের পাশাপাশি ব্যাটিংয়ে দলকে এগিয়ে নিয়ে যান হার্দিক

IND vs SA : এই অলরাউন্ডারের পারফর্মেন্সে হতাশ আকাশ চোপড়া! তৃতীয় টি২০ নিয়ে দিলেন বড় ভবিষ্যদ্বাণী 3

আমরা আপনাকে বলি যে হার্দিক ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে মাঠের বাইরে ছিলেন এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২ এর সাথে সরাসরি মাঠে ফিরেছিলেন। এছাড়াও তিনি প্রথমবার আইপিএলে তার অধিনায়কত্বের দক্ষতা দেখান এবং গুজরাট টাইটানসকে (Gujarat Titans) লিগে প্রথমবার খেলে চ্যাম্পিয়ন করেন। দুর্দান্ত অধিনায়কত্বের পাশাপাশি ব্যাটিংয়ে দলকে এগিয়ে নিয়ে যান হার্দিক। ১৫ ম্যাচে হার্দিক তার দলের হয়ে ৪৮৭ রান করেছেন। গত মরসুমে চারটি হাফ সেঞ্চুরিও করেছিলেন তিনি। বোলিংয়েও, পান্ডিয়া আট উইকেট নিয়েছিলেন এবং তার ইকোনমি ছিল মাত্র ৭.২৭। তবে এর পর এখন পর্যন্ত আন্তর্জাতিক ম্যাচে সে ধরনের পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে পারেননি তিনি।

Leave a comment

Your email address will not be published.