IND vs SA: সিরিজের নির্ণায়ক অর্থাৎ তৃতীয় ম্যাচের জয়ের পর ভারতীয় দলের প্রশংসায় মেতে উঠলো ভারতীয় সমর্থকরা !! 1

আজ ১১ই অক্টোবর অর্থাৎ মঙ্গলবার দিল্লির অরুণ জেইটলি স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (IND vs SA) দ্বিপাক্ষিক সিরিজের নির্ণায়ক অর্থাৎ তৃতীয় ম্যাচ । বৃষ্টির জন্য ম্যাচ শুরু হতে খানিকটা দেরি হয়েছিল। তবে ভারতীয় দলের প্রধান সারির খেলোয়াড়দের অনুপস্থিতিতে সাময়িক অধিনায়ক শিখর ধাওয়ানের নেতৃত্বে তরুণ প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আবারও এক দুর্দান্ত পারফরম্যান্সের করে ম্যাচ সহ সিরিজ জিতে নিজের নাম উপভুক্ত করলো ভারতের এই দ্বিতীয় সারির দল । ভারতীয় বোলারদের অনবদ্য বোলিং এর সাহায্যে ২৭.১ ওভারে মাত্র ৯৯ রানের একটি সংক্ষিপ্ত স্কোরে আটকে দেয় দক্ষিণ আফ্রিকাকে। জবাবে এই এই ছোট্ট রান চেজ করতে নেমে ১৯.১ ওভারেই ৭ উইকেটে জয়লাভ করে ভারতীয় ক্রিকেট দল।

অনবদ্য পারফরম্যান্স তরুণ প্রতিভাবান খেলোয়াড়দের

 

IND vs SA: সিরিজের নির্ণায়ক অর্থাৎ তৃতীয় ম্যাচের জয়ের পর ভারতীয় দলের প্রশংসায় মেতে উঠলো ভারতীয় সমর্থকরা !! 2
DELHI, INDIA – OCTOBER 11: Shreyas Iyer of India and Sanju Samson of India celebrate the victory during the 3rd One Day International match between India and South Africa at Arun Jaitley Stadium on October 11, 2022 in Delhi, India. (Photo by Pankaj Nangia/Gallo Images)

টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক শিখর ধাওয়ান যা বরাবরই ভারতের পক্ষে অতি লাভজনক প্রমাণ হলো। ভারতের তরুণ প্রতিভাবান বোলারদের সামনে নাস্তানাবুদ হলো দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানেরা। অনবদ্য পারফরম্যান্স করলো ভারতীয় বোলার রা। এই ম্যাচে বল হাতে কুলদীপ যাদব ৪.১ ওভারে একটি মেইডেন ওভারের সাহায্যে ৪.৩ এর ইকোনমী রেটে সর্বাধিক মোট ৪ টি উইকেট সংগ্রহ করেন। এছাড়াও অনবদ্য বোলিং করলো আবারও মহম্মদ সিরাজ এবং ৫ ওভারে মাত্র ১৭ রান দিয়ে ২ টি উইকেট নিজের খাতায় যোগ করেন। তাছাড়া ওয়াশিংটন সুন্দর ও শাহবাজ আহমেদ নিজের অনবদ্য বোলিং এর ফলস্বরূপ ২টি করে উইকেট নিজের নামে করেন।

Read More: T20 World Cup 2022: এই ৩ কারণে টি-২০ বিশ্বকাপে আবারও পাকিস্তানের কাছে হারবে টিম ইন্ডিয়া !!

অপরদিকে ৫০ ওভারে মাত্র ১০০ রানের একটি সংক্ষিপ্ত লক্ষ্য কে তাড়া করতে নেমেও ৪২ রানের মাথায় নিজের প্রথম উইকেট হিসেবে অধিনায়ক শিখর ধাওয়ান কে হারায়। তবে তরুণ প্রতিভাবান খেলোয়াড় শুভমান গিল ১ রানের জন্য নিজের অর্ধশতক মিস করলেও ৫৭ বলে ৮টি চারের সাহায্যে ৪৯ রানের একটি মূল্যবান ইনিংস খেলেন। এই ম্যাচেও গত ম্যাচের মতো বড়ো বড়ো ছক্কা হাঁকাতে অক্ষম হয় ঈশান কিসান। তবে নিজের জীবনের সর্বশ্রেষ্ঠ ফর্মে থাকা শ্রেয়াস আইয়ার নিজের ব্যাটিং এর মাধ্যমে আবার মনোরঞ্জন করতে সক্ষম হলো এবং মাত্র ২৩ বলে ১২১.৭৪ এর স্ট্রাইক রেটে ৩ টি চার ও ২ টি ৬ এর সাহায্যে অপরাজিত ২৮ করে ম্যাচ জিতিয়ে প্যাভিলিয়নে ফিরে ।

সমর্থকরা ভারতীয় দলের প্রশংসায় মেতে উঠলো জনপ্রিয় প্লাটফর্ম টুইটারে

IND vs SA: সিরিজের নির্ণায়ক অর্থাৎ তৃতীয় ম্যাচের জয়ের পর ভারতীয় দলের প্রশংসায় মেতে উঠলো ভারতীয় সমর্থকরা !! 3
DELHI, INDIA – OCTOBER 11: Shikhar Dhawan (C) of India and David Miller (C) of South Africa shake hands after the 3rd One Day International match between India and South Africa at Arun Jaitley Stadium on October 11, 2022 in Delhi, India. (Photo by Pankaj Nangia/Gallo Images)

ভারতীয় তরুণ প্রতিভাবান খেলোয়াড়দের দুর্দান্ত পারফরম্যান্সের জন্য প্রশংসায় মেতে উঠেছেন ভারতীয় সমর্থকরা । সমর্থকরা নিজেদের দলের খেলোয়াড়দের প্রতি ভালোবাসা প্রকাশ করলেন অভিনন্দন জানালেন জনপ্রিয় প্লাটফর্ম টুইটারে। নীচে দেখুন কিছু সমর্থকদের ভালোবাসা এবং অভিনন্দন জানানোর প্রতিক্রিয়া :

Leave a comment

Your email address will not be published.