IND vs PAK: খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে শাহীন আফ্রিদির কেরিয়ার, পাক পেসারকে কড়া হুঁশিয়ারি কিংবদন্তি আক্রমের !! 1

IND vs PAK: এশিয়া কাপের দিন যতই ঘনিয়ে আসছে অনেক তারকা খেলোয়াড়ের চোটের খবরের শিরোনাম হয়েছে। তাদের বেশিরভাগই বড় দলের তারকা বোলার। প্রথমে ভারতের জসপ্রীত বুমরাহ ও হর্ষাল প্যাটেল চোটের জন্য ছিটকে যান। এরপর এই তালিকায় নাম লেখান পাকিস্তানের ফাস্ট বোলার শাহীন শাহ আফ্রিদি। পাকিস্তান দলের সঙ্গে নেদারল্যান্ডসে গিয়েছিলেন তিনি। তার আগে যখন এশিয়া কাপের জন্য দল বাছাই করা হয়, তখনও তার নাম ছিল। শাহীনও নেদারল্যান্ডসে একটি ম্যাচ খেলবেন বলেও খবর আসে। কিন্তু, মাঠে নামার আগেই এশিয়া কাপ থেকে তার বিদায়ের খবর আসে। বলা হয়, শাহীনের হাঁটুতে চোট রয়েছে।

IND vs PAK: খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে শাহীন আফ্রিদির কেরিয়ার, পাক পেসারকে কড়া হুঁশিয়ারি কিংবদন্তি আক্রমের !! 2

এখন বড় প্রশ্ন, শাহীন আফ্রিদির হাঁটুর এই চোট কতটা গুরুতর? টিম ম্যানেজমেন্ট বা পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে আসা বিবৃতি অনুসারে, হাঁটুর চোটের কারণে তিনি চার থেকে ছয় সপ্তাহ ক্রিকেট থেকে দূরে থাকবেন বলে জানানো হয়েছে। মানে এশিয়া কাপ খেলবেন না তিনি। এখন যা পরিস্থিতি তাতে তিনি হয়তো সোজা টি-২০ বিশ্বকাপে দেশের হয়ে মাঠে নামবেন।

শাহীনের চোট নিয়ে প্রশ্ন তুলেছেন আক্রম

IND vs PAK: খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে শাহীন আফ্রিদির কেরিয়ার, পাক পেসারকে কড়া হুঁশিয়ারি কিংবদন্তি আক্রমের !! 3

ওয়াসিম আক্রম তার যুক্তি উপস্থাপন না করা পর্যন্ত বিষয়টি স্তিমিত ছিল। এখন তিনি যখন স্টার স্পোর্টসের একটি অনুষ্ঠানে শাহীনের চোটের কথা বলেছেন, তখন তিনি একে নতুন আঙ্গিক দিয়েছেন। আক্রমের মতে, মনে হচ্ছে শাহীনের চোটের কোন যোগ্যতা নেই। ওয়াসিম আকরাম বলেন, “শাহীন শাহ আফ্রিদির বয়স এখন ২১ বছর। আর, এই বয়সে তিনি যে হাঁটুর চোটের কথা বলছেন তা নেই। আমি একজন বাঁহাতি ফাস্ট বোলারও হয়েছি, এই বয়সে আমি কখনও চোটে পড়িনি।” তিনি আরও বলেন, “হাঁটুতে চোট পেতে সময় লাগে। আর, একটা কথা ছিল হাঁটুতে চোট আর পা ঠিক না থাকলে বুঝবেন শাহীন আর বল করতে পারবেন না।”

Leave a comment

Your email address will not be published.