IND vs PAK: এই মারাত্মক ভুলের জন্য পাকিস্তান ম্যাচ হারতে হল ভারতকে ! ম্যাচের পর চোখে আঙুল দিয়ে দেখালেন খোদ বিরাট 1

IND vs PAK: রবিবার এশিয়া কাপের সুপার ৪-এর ম্যাচে পাকিস্তানের কাছে ৫ উইকেটে হারের মুখে পড়ে টিম ইন্ডিয়া। এই শোচনীয় পরাজয়ের পর টিম ইন্ডিয়ার মহাতারকা ব্যাটসম্যান বিরাট কোহলি সাংবাদিক সম্মেলন করে পাকিস্তানের কাছে ভারতের হারের বড় কারণ জানিয়েছেন।

কিভাবে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ হারল ভারত?

IND vs PAK: এই মারাত্মক ভুলের জন্য পাকিস্তান ম্যাচ হারতে হল ভারতকে ! ম্যাচের পর চোখে আঙুল দিয়ে দেখালেন খোদ বিরাট 2

এই ম্যাচে ৪৪ বলে ৬০ রান করেন বিরাট কোহলি। দ্রুত শুরু করলেও পরে ধীরগতিতে ব্যাট করতে দেখা যায় তাকে। কোহলি বলেন, “আমি আজ দ্রুত গতিতে রান করার চেষ্টা করেছি। এরপর আমাদের উইকেট পড়ে যায় এবং আমাদের কৌশল পরিবর্তন করতে হয় কারণ আমাকে শেষ পর্যন্ত ব্যাট করতে হয়েছিল।”

বিরাট কোহলি বলেছেন, “কিছু ব্যাটসম্যান শেষ দিকে থাকলে থাকলে আমি একই গতিতে ব্যাট করতাম এবং আরও কিছু চার-ছক্কা মারতাম। কিন্তু আমি সেই সুযোগ না পাওয়ায় দেখে খেলতে হয়। রান তোলার জন্য আমাকে শেষ পর্যন্ত উইকেটে থাকার দিকে মন দিতে হয়েছিল।” তিনি বলেন, “দীপকের হুডার পর ভুবনেশ্বর কুমার এবং তারপট বাকিরা বোলার। পরিস্থিতি অনুযায়ী তাই আমাকে খেলতে হয়েছে। আমরা এই ম্যাচে প্রথমে ব্যাট করে খারাপ রান তুলিনি এবং মাঝের ওভারে রান রেটও ভালো ছিল।”

বিরাট কোহলি এটাকে বড় দায়িত্ব বলেন

IND vs PAK: এই মারাত্মক ভুলের জন্য পাকিস্তান ম্যাচ হারতে হল ভারতকে ! ম্যাচের পর চোখে আঙুল দিয়ে দেখালেন খোদ বিরাট 3

বিরাট কোহলি বলেন, ‘শেষ দিকে টান তোলা নিয়ে আমাদের কঠোর পরিশ্রম করতে হবে। মাঝ ওভারে উইকেট পতন যাতে রান-রেটকে প্রভাবিত না করে সেদিকে আমাদের কাজ করতে হবে। আমাদের আরও ২০-২৫ রান করা উচিত ছিল যা বড় ম্যাচে বড় পার্থক্য তৈরি করে। আমরা সেটা পাকিস্তানের বিরুদ্ধে করতে পারিনি।”

Leave a comment

Your email address will not be published.