Pakistan Predicted XI VS Ind In Asia Cup 2022

IND vs PAK: চলতি এশিয়া কাপ ২০২২-এ ফের মুখোমুখি হতে চলেছে ভারত ও পাকিস্তান। এবার দুবাইতে সুপার ৪ পর্বের ম্যাচে নামবে দুই দল। শেষবার যখন এই দুই দল মুখোমুখি হয়েছিল, ভারত শেষ ওভারে ছয় মেরে ম্যাচ জিতেছিল। ভারত তাদের লিগ পর্বের দুটি খেলা জিতে সুপার ফোর পর্বে প্রবেশ করেছে। তারা প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে দেয় এবং তারপরে দ্বিতীয় ম্যাচে হংকংকে ৪০ রানে পরাস্ত করে। অন্যদিকে, পাকিস্তান তাদের প্রথম ম্যাচে ভারতের কাছে পরাজয়ের মুখোমুখি হয়ে টুর্নামেন্টে অসামান্য প্রত্যাবর্তন করেছে। তারা তাদের দ্বিতীয় ম্যাচে হংকং দলকে ১৫৫ রানের রেকর্ড ব্যবধানে পরাজিত করে সুপার ৪ পর্বে তাদের পথ তৈরি করে। সব মিলিয়ে এই ম্যাচে নামার আগে চুই দলই ফর্মের মধ্যে রয়েছে।

IND vs PAK Dubai International Cricket Stadium, Weather and Pitch Report:

IND vs PAK: রোহিত শর্মাদের বিরুদ্ধে বদলার ম্যাচের জন্য তৈরি পাক শিবির, বাবর আজমের তুরুপের তাস হচ্ছেন এই তারকা !! 1

ভারত বনাম পাকিস্তানের মধ্যে এই ম্যাচ অনুষ্ঠিত হবে দুবাইয়ে। বরাবরই এই মাঠের পিচ ভারসাম্যপূর্ণ। ব্যাট-বলের মধ্যে সমান লড়াই হবে, এটাই প্রত্যাশিত। তবে এটাও ঠিক যে এই পিচ স্পিনারদের জন্য সহায়ক এবং সেখান থেকে বাড়তি স্পিন আদায় করে নেওয়া যেতে পারে। এই ম্যাচের সময়ে তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৪৫ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার কোন সম্ভাবনা নেই। ম্যাচের সময় ১৩ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে।

মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে পাকিস্তান দল

IND vs PAK: রোহিত শর্মাদের বিরুদ্ধে বদলার ম্যাচের জন্য তৈরি পাক শিবির, বাবর আজমের তুরুপের তাস হচ্ছেন এই তারকা !! 2

এই ভারত বনাম পাকিস্তানের টি-২০ লড়াইয়ে বিপক্ষ দলের থেকে কয়েক মাইল এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। মাঠে নামার আগে এই দুই দলের মধ্যে বেশ কয়েকটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। এর আগে মোট ১০ বার মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে এই দুই দেশ। এর মধ্যে মোট ৮টি ম্যাচ জিতে নিয়েছে ভারতীয় দল। অন্যদিকে, লড়াই করে মাত্র ২টি ম্যাচ জিতে নিয়েছে পাকিস্তান দল। সব মিলিয়ে একটি দুর্দান্ত লড়াই দেখার অপেক্ষায় রয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

পাকিস্তানের সম্ভাব্য সেরা একাদশ

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, খুশদিল শাহ, আসিফ আলী, শাদাব খান, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন

Leave a comment

Your email address will not be published.