IND vs PAK: 'বিরাট কোহলি আমাদের হৃদয়', ভারতীয় তারকার প্রশংসায় এই বড় কথা বললেন পাকিস্তানি শিশু !! ভিডিও ভাইরাল 1

IND vs PAK: ভারত ও পাকিস্তান, দুই দেশেই ক্রিকেট খুবই জনপ্রিয়। যখনই ভারত-পাকিস্তানের ম্যাচ হয়, উত্তেজনা চরমে ওঠে। ভারত-পাকিস্তান দুই দেশের ফ্যানরা ক্রিকেট ম্যাচ নিয়ে সবসময়ই উচ্ছ্বসিত থাকেন। এখন একটি পাকিস্তানি শিশুর একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে তিনি বিরাট কোহলির প্রশংসা করছেন।

বিরাট কোহলির জন্য বলে এই কথা !

সোশ্যাল মিডিয়ায় আজকাল একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে একটি ছোট পাকিস্তানি শিশুকে দেখানো হয়েছে। সেখানে শিশুটিকে প্রশ্ন করা হয়, আপনি কি ভারতের খেলোয়াড়দের পছন্দ করেন এবং তাতে বিরাট কোহলি রয়েছেন? এর জবাবে শিশুটি বলে, “বিরাট কোহলি আমাদের হৃদয়। আমি চাই বিরাট কোহলি ফিফটি করুক, সবাই আউট হলেও।” মানুষ এই ভিডিওটি খুব পছন্দ করছে।

বিরাট কোহলিকে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে গণ্য করা হয়। যখন তিনি তার ছন্দে থাকেন, তখন তিনি যে কোন বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করে দিতে পারেন। তিনি ভারতীয় দলের হয়ে বহু ম্যাচ জিতেছেন নিজের ক্যারিশমায়। তার দুর্দান্ত ব্যাটিং নিয়ে সবাই পাগল। তিনি ভারতীয় দলের জন্য একজন নির্ভরযোগ্য ব্যাটসম্যান। তিন নম্বরে ব্যাট করা এই ব্যাটসম্যান তিন ফর্ম্যাটেই ভারতের হয়ে  ১০০টিরও বেশি ম্যাচ খেলে ফেলেছেন।

পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত অর্ধশতরান করেন

IND vs PAK: 'বিরাট কোহলি আমাদের হৃদয়', ভারতীয় তারকার প্রশংসায় এই বড় কথা বললেন পাকিস্তানি শিশু !! ভিডিও ভাইরাল 2

সুপার ফোরের ম্যাচে পাকিস্তানের কাছে ৫ উইকেটে হারের মুখে পড়ে টিম ইন্ডিয়া। কিন্তু এই ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে ৪৪ বলে ৬০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন বিরাট কোহলি। এর আগে হংকংয়ের বিপক্ষে ম্যাচেও ঝড়ো ফিফটি করেছিলেন কোহলি। ভারতীয় মনে করছেন, ৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলা ম্যাচে বিরাট কোহলি যদি তার ফর্ম বজায় রাখতে পারেন, তাহলে শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ জিততে সুবিধা হবে টিম ইন্ডিয়ার।

Leave a comment

Your email address will not be published.