IND vs PAK: এশিয়া কাপের আগেই মুখোমুখি ভারত-পাকিস্তান, মারকাটারি ম্যাচের জন্য কোমর বাঁধছে দুই শিবিরই 1

IND vs PAK: ভারত এবং পাকিস্তানের দলগুলিকে শুধুমাত্র আইসিসি টুর্নামেন্টে খেলতে দেখা যায়, কিন্তু এখন কয়েক বছর পর এমন একটি ঘটনা ঘটতে চলেছে যার ফলে ভারত ও পাকিস্তানের খেলোয়াড়দের মুখোমুখি দেখা যাবে, তবে এটি আইসিসি টুর্নামেন্ট হবে না। এই দুই দেশের খেলোয়াড়রা অন্য একটি টুর্নামেন্টে মুখোমুখি হতে চলেছে।

নামিবিয়াতে মুখোমুখি হবে তারা

IND vs PAK: এশিয়া কাপের আগেই মুখোমুখি ভারত-পাকিস্তান, মারকাটারি ম্যাচের জন্য কোমর বাঁধছে দুই শিবিরই 2

ভারতের হোম দল বেঙ্গল এবং পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্স ক্রিকেট নামিবিয়া আয়োজিত গ্লোবাল টি-টোয়েন্টি নামিবিয়া সিরিজে অংশ নেবে। গ্লোবাল টি-টোয়েন্টি নামিবিয়া সিরিজ শুরু হবে সেপ্টেম্বরে। এই সময় আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। এই প্রতিযোগিতায় চারটি দল অংশ নেবে, যার মধ্যে তৃতীয় দলটি হবে দক্ষিণ আফ্রিকা থেকে যাদের নাম শীঘ্রই প্রকাশ করা হবে। চতুর্থ দল হবে নামিবিয়া থেকেই। একই সময়ে, বাংলা তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে এবং লাহোর কালান্দার্সও এই টুর্নামেন্টের জন্য তাদের সম্মতি দিয়েছে।

দল ঘোষণা করেছে বাংলা

IND vs PAK: এশিয়া কাপের আগেই মুখোমুখি ভারত-পাকিস্তান, মারকাটারি ম্যাচের জন্য কোমর বাঁধছে দুই শিবিরই 3

আসন্ন গ্লোবাল টি ২০ নামিবিয়া সিরিজের জন্য বাংলা তার ১৬-সদস্যের দল ঘোষণা করেছে, যার নেতৃত্বে থাকবেন অভিমন্যু ইশ্বরন। ১৬ সদস্যের এই দলে শাবাজ আহমেদ, মুকেশ কুমার, আকাশ দীপ, ইশান পোরেল এবং হৃতিক চ্যাটার্জির মতো অনেক খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছে। আসন্ন এই টুর্নামেন্ট নিয়ে বেঙ্গল খুবই উত্তেজিত এবং বেঙ্গল ক্রিকেট সেক্রেটারি এই বিষয়ে একটি বিবৃতি দিয়ে বলেন,

“টুর্নামেন্টের সম্প্রচারকারী অভিষেক ডালমিয়ার কাছে এসেছিলেন এবং তারা আমাদের আমন্ত্রণ জানিয়েছেন। আমরা সৈয়দ মোশতাক আলী ট্রফির আগে ছয়-সাতটি ম্যাচ খেলার সুযোগ গ্রহণ করেছি কারণ আমরা একটি বিশ্বকাপ দলের বিপক্ষে খেলার সুযোগ পাচ্ছি। আমরা যে দলটিকে বিদেশে পাঠাচ্ছি তা নতুন দল। আমরা দেখতে চাই সে কীভাবে খেলে এবং এই টুর্নামেন্টের অন্য দলগুলির সঙ্গে মোকাবিলা করে।”

Leave a comment

Your email address will not be published.