IND vs PAK: "অন্তত লড়াই করেও হারলেও ঠিক ছিল...", পাকিস্তানের কাছে হারায় ব্যাপক ট্রোলের শিকার ভারতীয় মহিলা দল !! দেখুন চিত্র 1

IND vs PAK: শুক্রবার, এশিয়া কাপে পাকিস্তানের কাছে ১৩ রানে হারলো ভারতীয় মহিলা দল। চলতি এশিয়া কাপে এটাই তাদের প্রথম পরাজয়। এই ম্যাচে প্রথমে ব্যাট করে পাকিস্তান ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৩৭ রান করে। জবাবে ভারতীয় দল ১৯.৪ ওভারে ১২৪ রান করে অলআউট হয়ে যায়। এশিয়া কাপের ইতিহাসে পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় মহিলা দলের এটাই প্রথম টি-২০ পরাজয়। একইসঙ্গে টি-২০ ক্রিকেটে এটি তৃতীয় পরাজয়। এর আগে দুটি হারই ছিল টি-২০ বিশ্বকাপে।

এ দিন, পাকিস্তানের হয়ে নিদা দার অপরাজিত ৫৬ রান করেন। ৩৭ বলের ইনিংসে পাঁচটি চার ও একটি ছয় মারেন তিনি। নিদা ছাড়াও অধিনায়ক বিসমাহ মারুফ ৩২ রান করেন। ভারতের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন দীপ্তি শর্মা। দুটি উইকেট তুলে নেন পূজা বস্ত্রকার। রেণুকা সিং একটি উইকেট নিতে সক্ষম হন। জবাবে ব্যাট করতে নেমে ভারতীয় দলের হয়ে ব্যাটসম্যানরা ভালো কিচু করে দেখাতে পারেননি। ভালো শুরুর পরও উইকেট হারাতে থাকে তারা। শেষ ওভারে বিস্ফোরক ব্যাটিং করেন রিচা ঘোষ। ১৩ বলে ২৬ রান করেন তিনি। এই সময় তিনি মারেন তিনটি ছক্কা। এই হারের ফলে ব্যাপক ট্রোলের মুখে পড়তে হয় ভারতীয় দলকে।

দেখুন টুইট চিত্র:

Leave a comment

Your email address will not be published.