IND vs PAK: 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান এক কথায় থামিয়ে দিলেন জনৈক ভারতীয়, নিমেষে ভিডিও হল ভাইরাল !! 1

IND vs PAK: অস্ট্রেলিয়ায় শুরু হয়েছে টি-২০ বিশ্বকাপ। ভারত রয়েছে গ্রুপ-২ তে। কুড়ি-বিশের বিশ্বযুদ্ধে গত রবিবার ভারতের প্রথম ম্যাচ ছিলো পাকিস্তানের বিরুদ্ধে। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই ঘিরে উত্তেজনা ছিলো তুঙ্গে। যতই খেলা হোক মেলবোর্নের নিরপেক্ষ মাঠে, ভেতরে ভেতরে ফুটছিলো ক্রিকেট জনতা। মেলবোর্ন জুড়ে ছিল টিকিটের হাহাকার। মাঠে জনসমাগম হয়েছিল ৯০০০০ এর বেশি। ফুল হাউস এম সি জি সাক্ষী থাকলো এক দুরন্ত ক্রিকেট ম্যাচের। প্রথমে ব্যাট করে পাকিস্তান ভারতের সামনে ১৬০ রানের লক্ষ্যমাত্রা রাখে। প্রাথমিক কাঁপুনি কাটিয়ে ‘টিম ইন্ডিয়া’ একদম শেষ বলে তুলে নেয় জয়ের জন্য প্রয়োজনীয় রান। রুদ্ধশ্বাস এই মহারণের নানা মূহুর্ত এখন ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই চাইছেন প্রতি’টা ওভার, প্রতি’টা ক্ষণ’কে আবার উপভোগ করতে। এরই মধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও’টি মাঠের নয়, বরং মাঠের বাইরের। আর তা নিয়ে জোর চর্চা সমাজমাধ্যমে।

IND vs PAK: মুখোমুখি ভারতীয় ও পাকিস্তানী ফ্যানেরা,চললো বাগযুদ্ধ-

IND vs PAK: 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান এক কথায় থামিয়ে দিলেন জনৈক ভারতীয়, নিমেষে ভিডিও হল ভাইরাল !! 2

ভারত বনাম পাকিস্তান খেলা মানেই তার সাথে জড়িয়ে থাকে অনেক আবেগ। এরকম এক মূহুর্তের ভিডিও ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে ভারত ও পাকিস্তান দুই দল অনুশীলন করতে এসছে মাঠে। ম্যাচের আগেই অনুশীলন দেখতে জমেছে থিকথিকে ভীড়। নীল আর সবুজ দুই দলের জার্সি’ই দেখা যাচ্ছে যতদূর চোখ যায়। এরই মধ্যে স্লোগান ওঠে, “জিতেগা ভাই, জিতেগা…পাকিস্তান জিতেগা…!” বিষয়টি পছন্দ হয় নি এক ভারতীয় ফ্যানের। স্লোগানের লড়াইতে হার স্বীকার না করে তিনি বলে বসেন, “পরের জন্মে।” কয়েক মূহুর্ত চুপ হয়ে যায় পাকিস্তানী ভক্তদের স্লোগান। হাসির রোল ওঠে উপস্থিত সমর্থকদের মধ্যে। সোশ্যাল মিডিয়া’য় দুই দলের নিয়মিত আকচাআকচি’র মধ্যে এই মজার ভিডিও’টি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। ভিডিও’টি দেখুন এখানে-

View this post on Instagram

A post shared by Mufaddal Vohra (@mufatweets)

IND vs PAK:মাঠে চললো ভারতের দাদাগিরি-

IND vs PAK: 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান এক কথায় থামিয়ে দিলেন জনৈক ভারতীয়, নিমেষে ভিডিও হল ভাইরাল !! 3
 

মাঠের বাইরে যাই হোক না কেনো, মাঠের ভেতর ভারত আবার প্রমাণ করে দিলো কেনো তারা উপমহাদেশীয় ক্রিকেটের সেরা শক্তি। টসে জিতে প্রথমে পাকিস্তান’কে ব্যাট করতে পাঠান অধিনায়ক রোহিত শর্মা। মেঘলা আবহাওয়া আর স্যাঁতস্যাঁতে উইকেট থেকে সাহায্য পেয়ে দ্রুত পাক ওপেনারদের ফেরান অর্শদীপ। শান মাসুদ ও ইফতিকার আহমেদের জোড়া হাফসেঞ্চুরি’তে পাকিস্তানের স্কোর পৌঁছায় ১৫৯ এ। ১৬০ তাড়া করতে নেমে প্রথমে ব্যাটিং বিপর্যয়ের সামনে পড়ে ভারত। ৩১ রানে ৪ উইকেত অবস্থা থেকে দুরন্ত ১১৩ রানের পার্টনারশিপ গড়ে ভারত’কে ম্যাচে ফেরান হার্দিক পান্ডিয়া ও বিরাট কোহলি। পান্ডিয়া ৩৭ বলে ৪০ করে শেষ ওভারে আউট হলেও বিরাট লক্ষ্যে স্থির থেক ৫৩ বলে ৮২ অপরাজিত থেকে যান। ৪ উইকেটে ম্যাচ জিতে ভারত মর্যাদার লড়াই নিজেদের নামে করে। ২০২১ বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারে’র ক্ষতেও লাগে প্রলেপ। দেড় দশক পর ট্রফি ঘরে ফেরানো’ই এখন পাখির চোখ ‘টিম ইন্ডিয়া’র।

Leave a comment

Your email address will not be published.