IND VS PAK: "বেশি চিন্তা করো না রাহুল, ফাইনালে দেখা হবে, প্রস্তুত থেকো", আবার উস্কানিমূলক মন্তব্য শোয়েব আক্তারের !! 1

IND VS PAK: বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচে ভারতীয় দল পাকিস্তান দলকে চার উইকেটে পরাস্ত করল। আবারও ম্যাচের সেরা বিরাট কোহলি। পাকিস্তানের বিরুদ্ধে অলরাউন্ডিং পারফরম্যান্স দেখিয়ে ভারতীয় দল একটি দুর্দান্ত জয় ছিনিয়ে নিলো। তবে এই পরাজয় স্বীকার করতে পারছে না পাকিস্তানের ক্রিকেটাররা। তাদের সাথে সাথে তাদের পূর্ব ক্রিকেটাররা দেখাচ্ছেন নানা কারণ। কেউ কেউ নিয়ম ভুলে গিয়ে নো বলকে লিগাল বল বলে ঘোষণা করছেন আবার কেউ টসের দোহাই দেখিয়ে নিজের মতামত দিচ্ছেন।

পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয়

IND VS PAK: "বেশি চিন্তা করো না রাহুল, ফাইনালে দেখা হবে, প্রস্তুত থেকো", আবার উস্কানিমূলক মন্তব্য শোয়েব আক্তারের !! 2
MELBOURNE, AUSTRALIA – OCTOBER 23: Virat Kohli of India celebrates victory during the ICC Men’s T20 World Cup match between India and Pakistan at Melbourne Cricket Ground on October 23, 2022 in Melbourne, Australia. (Photo by Daniel Pockett-ICC/ICC via Getty Images)

ফর্ম দেখিয়েছেন বিরাট কোহলি, পাকিস্তানের বিরুদ্ধে তিনি একাই যথেষ্ট ছিলেন ম্যাচ জিততে। ৫৩ বলে ৬টি চার এবং ৪টি ছক্কা হাঁকিয়ে ৮২ রানের দুরন্ত একটি ইনিংস খেলেছিলেন বিরাট। সঙ্গী হিসেবে তিনি হার্দিক পান্ডিয়াকে পেয়েছিলেন, যিনি পাকিস্তানের বিরুদ্ধে অলরাউন্ডিং পারফরমেন্স দেখিয়েছেন, বল হাতে নিয়েছিলেন তিনটি উইকেট এবং ব্যাট হাতে করেছিলেন ৩৭ বলে ৪০ রান। ভারতীয় দলের খেলা দেখে কিছুটা প্রশংসা কিছুটা সমালোচনা করেছেন শোয়েব আক্তার।

ভারতীয় টপ অর্ডারদের অপমান

IND VS PAK: "বেশি চিন্তা করো না রাহুল, ফাইনালে দেখা হবে, প্রস্তুত থেকো", আবার উস্কানিমূলক মন্তব্য শোয়েব আক্তারের !! 3
Pakistan’s Naseem Shah celebrates the wicket of India’s KL Rahul (C) during the ICC men’s Twenty20 World Cup 2022 cricket match between India and Pakistan at Melbourne Cricket Ground (MCG) in Melbourne on October 23, 2022. – — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by WILLIAM WEST / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by WILLIAM WEST/AFP via Getty Images)

তিনি ভারতকে পাকিস্তানের বিরুদ্ধে জয়লাভ করার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “পাকিস্তানের বিরুদ্ধে ভারতকে জেতার জন্য অনেক অভিনন্দন। তবে সহজেই জয় পায়নি তারা যার জন্য আমি গর্বিত, দেখে ভালো লাগছিলো কিভাবে ভারতীয় ব্যাটসম্যান রা ভয়ে খেলছিল পাকিস্তানি বোলারদের। ওপেনিং জুটির কথা যদি বলি, তাহলে দুজনেই  ভয় পেতে এবং চিন্তিত দেখা যাচ্ছিল। রাহুলকে দেখে মনে হচ্ছিল সে যেন ফাঁদে পরে আছে। অধিনায়ক হিসেবে নিজেকে কিছুটা শান্ত করলেও রোহিত শর্মাকে বেশ চিন্তিত দেখাচ্ছিল। তাদের এরকম ব্যাটিংয়ের ফলেই তারা নিজেরাই তাড়াতাড়ি উইকেট ফেলে দিচ্ছেন।”

রাহুলকে পরামর্শ দিলেন শোয়েব আক্তার

IND VS PAK: "বেশি চিন্তা করো না রাহুল, ফাইনালে দেখা হবে, প্রস্তুত থেকো", আবার উস্কানিমূলক মন্তব্য শোয়েব আক্তারের !! 4
MELBOURNE, AUSTRALIA – OCTOBER 23: KL Rahul of India is bowled during the ICC Men’s T20 World Cup match between India and Pakistan at Melbourne Cricket Ground on October 23, 2022 in Melbourne, Australia. (Photo by Philip Brown/Popperfoto/Popperfoto via Getty Images)

রাহুলকে পরামর্শ দিয়ে শোয়েব বলেছেন যে, “রাহুল এতো চিন্তা করো না, ভারত আপাতত একটি ম্যাচ জিতেছে, পাকিস্তান একটি ম্যাচ হেরেছে, আমাদের ভারতের সঙ্গে সাক্ষাত হতেই হবে, আমাদের ভারতের বিরুদ্ধে শক্ত হতে হবে, আমাদের সব শক্তি প্রয়োগ করতে হবে।”

Leave a comment

Your email address will not be published.