IND vs PAK: ভারতের কাছে হারের পর ড্রেসিংরুমে মারাত্মক ভাষণ বাবরের, শুনলেই ভারতীয়দের রক্ত হবে গরম !! দেখুন ভিডিও 1

IND vs PAK: ২০২২ সালের টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে ৪ উইকেটে হেরেছে পাকিস্তান। এই হারের পর ড্রেসিংয়ে বক্তব্য দেন অধিনায়ক বাবর আজম। সেই মুহূর্তের ভিডিওটি পাকিস্তান ক্রিকেট বোর্ড তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছে। বাবরের সঙ্গে দলের মেন্টর ম্যাথিউ হেডেনকেও পাকিস্তানি দলকে উৎসাহ দিতে দেখা যায়। এই ম্যাচে প্রথমে ব্যাট করে পাকিস্তান ভারতের সামনে জয়ের জন্য ১৬০ রানের লক্ষ্য রাখে। বিরাট কোহলির অপরাজিত হাফ সেঞ্চুরির ওপর ভর করে শেষ বলে এই স্কোর টিম ইন্ডিয়া অর্জন করে। ৫৩ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস খেলেন কোহলি।

কী আছে ভিডিওতে?

IND vs PAK: ভারতের কাছে হারের পর ড্রেসিংরুমে মারাত্মক ভাষণ বাবরের, শুনলেই ভারতীয়দের রক্ত হবে গরম !! দেখুন ভিডিও 2

পাকিস্তান ক্রিকেট বোর্ডের শেয়ার করা ভিডিওতে বাবর আজমকে বলতে দেখা যায়, “ভাইরা, খুব ভালো ম্যাচ হয়েছে এবং আমরা চেষ্টা করেছি। আমরা চেষ্টা করেছি ম্যাচটা জেতার। আমরা কিছু ভুল করেছি আর সেগুলো থেকে আমাদের শিক্ষা নিতে হবে। আমাদের মানসিকভাবে ভেঙে পড়লে চলবে না কারণ টুর্নামেন্ট সবে শুরু হয়েছে। অনেক ম্যাচ বাকি আছে। তাই ভেঙে পড়ার কোন জায়গাই নেই।”

তিনি আরও বলেন, ‘আমি বলব আমরা কোন একজন খেলোয়াড়ের কারণে হারিনি। আমরা সবাই হেরেছি। কেউ যেন কারও দিকে আঙুল না তোলে যে তার পরাজিত হতে হয়েছে, সে পরাজিত হয়েছে বা আমি পরাজিত হয়েছি…এটা ঘটবে না। এই দলে তা হবে না। আসল কথা হল, একটি দল হিসেবে আমরা হেরেছি। আমরা অবশ্যই জিতব এবং মনে রাখতে হবে যে আমাদের একসাথে থাকতে হবে। আমরা অনেক ভালো পারফরমেন্সো দিয়েছি, সেটাও দেখুন। বাকি ছোট ছোট ভুলগুলো শুধরে নিয়ে দল হিসেবে কাজ করতে হবে।”

দেখে নিন ভিডিওটি:

শেষ ওভারে ভারতের জয়ের জন্য ১৬ রান দরকার ছিল এবং সেই সময় বাবর আজম বল তুলে দেন মোহাম্মদ নওয়াজের হাতে। শেষ ওভারে চাপ সামলাতে পারেননি নওয়াজ যার কারণে হারের মুখে পড়তে হয় পাক দলকে। এই ভাষণে বাবর আজম মোহাম্মদ নওয়াজকে বলেন, মাথা নোয়ালে চলবে না। নওয়াজকে তিনি সেই দলের ম্যাচ উইনারেরও তকমা দেন।

Leave a comment

Your email address will not be published.