afghanistan fan kiss hardik pandya

IND vs PAK: এশিয়া কাপে পাকিস্তানকে হারানোর উল্লাস শুধু ভারতেই নয়, আফগানিস্তানেও পালিত হয়েছে। রোহিত শর্মার দল এই হাইভোল্টেজ ম্যাচে জয় তুলে নেওয়ার পর যেখানে ভারতের বিভিন্ন শহরে আতশবাজি ফাটিয়ে মানুষ রাস্তায় নেমে আনন্দ উদযাপন করেছে, সেখানে, মর্যাদার লড়াইয়ে হারার পর পাকিস্তানে টিভি ভেঙে দেন ক্রিকেট ভক্তরা।

IND vs PAK: পাকিস্তানের পরাজয়ের পর খুশি কমছে না এই আফগান ভক্তের, 'চুমু' দিলেন হার্দিক পান্ডিয়াকে !! দেখুন মজার ভিডিও 1
DUBAI, UNITED ARAB EMIRATES – AUGUST 28: Hardik Pandya of India shake hands with Mohammad Nawaz of Pakistan after the DP World Asia Cup T20 match between Pakistan and India at Dubai International Stadium on August 28, 2022 in Dubai, United Arab Emirates. (Photo by Francois Nel/Getty Images)

কিন্তু এসবের মাঝেই ভাইরাল হচ্ছে এক আফগান ভক্তের ভিডিও যিনি ভারতের জয়ে দারুণ খুশি। ভিডিওতে দেখা যাচ্ছে কিছু লোক একটি ঘরে বসে টিভিতে একটি ম্যাচ চলছে যা শেষ পর্যন্ত ভারত জিতেছে। তারপর একজন ব্যক্তি খুশি হয়ে উঠে এবং টিভি পর্দায় দেখা হার্দিক পান্ইয়াকে চুম্বন করেন। এর পর সে উল্লাস করে ভেতরে চলে যায়। এটা দেখে ঘরের বাকি লোকজনও হাসি থামাতে পারেনি। এই ভিডিওটি এখন পর্যন্ত ৬৮০০ টিরও বেশি রিটুইট এবং ৪১ হাজারের বেশি লাইক পেয়েছে।

দেখুন ভিডিও:

এশিয়া কাপের জন্য রবিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তানের দল। পাকিস্তান ভারতকে ১৪৮ রানের লক্ষ্য দিয়েছে। পাকিস্তান দল ১৯.৫ ওভারে ১৪৭ রানে গুটিয়ে যায়। সর্বোচ্চ রান করেন মোহাম্মদ রিজওয়ান (৪৩) ও ইফতিখার আহমেদ (২৮)। ভারতের হয়ে চার উইকেট নেন ভুবনেশ্বর কুমার। একই সময়ে হার্দিক পান্ডিয়া তিনটি উইকেট নেন, আরশদীপ সিং নেন দুটি এবং আভেশ খান একটি উইকেট নেন। জবাবে ভারতের শুরুটা ভালো হয়নি। বোলার নাসিম শাহের বোলিংয়ে আউট হন কেএল রাহুল। পরে রোহিত শর্মাও আউট হয়ে যান। তবে এ দিন ছন্দে ফেরেন বিরাট কোহলি। কিন্তু পরে সহজ ক্যাচ দিয়ে ৩৫ রানে আউট হন তিনি।

IND vs PAK: পাকিস্তানের পরাজয়ের পর খুশি কমছে না এই আফগান ভক্তের, 'চুমু' দিলেন হার্দিক পান্ডিয়াকে !! দেখুন মজার ভিডিও 2

এরপর দায়িত্ব নেন সূর্যকুমার যাদব ও জাদেজা। জাদেজাও নওয়াজকে ৯৮ মিটার ছক্কা হাঁকান। দুজনের ৩৬ রানের জুটি ভাঙেন নাসিম। শেষ চার ওভারে প্রয়োজন ছিল ৪১ রান। শেষ তিন ওভারে ৩২ রান যোগ করেন জাদেজা ও হার্দিক পান্ডিয়া। শেষ ওভারে জাদেজা আউট হয়ে গেলেও পান্ডিয়া দৃঢ়ভাবে দাঁড়িয়ে একটি ছক্কা মেরে ভারতকে জয় এনে দেন।

Leave a comment

Your email address will not be published.