IND vs PAK: টস হারলেও ম্যাচ জিতবেন রোহিত-বিরাটরাই, ভারত-পাক ম্যাচ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী কিংবদন্তির !! 1

IND vs PAK: ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া মনে করেন এশিয়া কাপ ২০২২-এর উত্তেজনাপূর্ণ ম্যাচে টস হারার পরেও, টিম ইন্ডিয়া পাকিস্তানকে হারাতে পারে। সন্ধ্যা সাড়ে ৭টায় পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপে শিরোপা রক্ষা শুরু করবে ভারত। পাকিস্তানের পেসার শাহীন শাহ আফ্রিদি গত সপ্তাহে গালেতে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পেয়ে এশিয়া কাপ থেকে ছিটকে যান। কু অ্যাপে, আকাশ চোপড়া বলেছিলেন যে তার চোট পাকিস্তানের জন্য একটি বড় ধাক্কা দিয়েছে এবং যদি দল টস হারে তবে ভারত ম্যাচ জিততে পারে।

যার কারণে টস হেরেও জিততে পারে টিম ইন্ডিয়া

IND vs PAK: টস হারলেও ম্যাচ জিতবেন রোহিত-বিরাটরাই, ভারত-পাক ম্যাচ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী কিংবদন্তির !! 2

আকাশ চোপড়া বলেছেন, “দুবাইয়ের পিচে প্রচুর ঘাস রয়েছে এবং ফাস্ট বোলারদের জন্য সাহায্য রয়েছে। শাহীন আফ্রিদির অনুপস্থিতি পাকিস্তানকে কষ্ট দিয়েছে। তারা বলে দুবাইতে ‘টস জিতুন, ম্যাচ জিতুন’ কিন্তু আমি মনে করি ভারত টস হেরেও পাকিস্তানকে হারাতে পারে।” ২০২২ সালের টি-টোয়েন্টি এশিয়া কাপের জন্য পাকিস্তানের ১৫ সদস্যের দলে শাহীন আফ্রিদির স্থলাভিষিক্ত হয়েছেন মোহাম্মদ হাসনাইন। ইতিমধ্যে, টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় কোভিড ১৯ থেকে সুস্থ হয়ে দুবাইতে দলের সাথে যোগ দিয়েছেন।

India Predicted XI VS PAK In Asia Cup 2022

ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, দীপক হুডা, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং এবং আভেশ খান।

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, হাসান আলী, নাসিম শাহ, শাহনওয়াজ দাহানি, উসমান কাদির এবং মোহাম্মদ হাসনাইন

Leave a comment

Your email address will not be published.