IND vs NZ: ভেস্তে যাচ্ছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টি-২০ ম্যাচও, সিরিজের ওপর তৈরি হল বিরাট সংকট !! 1

IND vs NZ: নিউজিল্যান্ড সফর থেকে বিশ্রাম দেওয়া হয়েছে অভিজ্ঞ ভারতীয় খেলোয়াড়দের। টিম ইন্ডিয়ার নেতৃত্ব হার্দিক পান্ডিয়ার হাতে। ভারত-নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টি-২০ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। এখন দুই দলের মধ্যে দ্বিতীয় টি-২০ ম্যাচ ২০ নভেম্বর ওভাল মাঠে অনুষ্ঠিত হবে, তবে এখন দ্বিতীয় টি-২০ ম্যাচের উপর সঙ্কটের মেঘ ঘনাতে দেখা যাচ্ছে। জেনে নিন কেন এমনটা হতে চলেছে।

দ্বিতীয় টি-২০ ম্যাচের উপর সঙ্কটের মেঘ

IND vs NZ: ভেস্তে যাচ্ছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টি-২০ ম্যাচও, সিরিজের ওপর তৈরি হল বিরাট সংকট !! 2

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে দ্বিতীয় টি-২০ ম্যাচ ২০ নভেম্বর মাউন্টগুইয়ের ওয়ে ওভালে খেলা হবে। এখন আবহাওয়ার রিপোর্ট অনুসারে, ২০ নভেম্বর রবিবার মাউন্টগুইয়ে ৯০ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। রবিবার ঘণ্টায় ২৪ কিলোমিটার বেগে বাতাস বইবে বলে আলোচনা শোনা যাচ্ছে। এই দিনে, তাপমাত্রা সর্বোচ্চ ১৯ ডিগ্রি এবং সর্বনিম্ন ১৫ ডিগ্রি পর্যন্ত থাকতে পারে। এমন পরিস্থিতিতে বৃষ্টি হলে ম্যাচ বাতিল হয়ে যেতে পারে।

ভারতীয় দলে রয়েছে তরুণ খেলোয়াড়রা

IND vs NZ: ভেস্তে যাচ্ছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টি-২০ ম্যাচও, সিরিজের ওপর তৈরি হল বিরাট সংকট !! 3

ভারতের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি এবং কেএল রাহুলের মতো তারকা খেলোয়াড়দের নিউজিল্যান্ড সফরে বিশ্রাম দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়াতে জায়গা পেয়েছেন অনেক তরুণ খেলোয়াড়। শুভমান গিল, ইশান কিষাণ, সঞ্জু স্যামসন এবং উমরান মালিকের মতো খেলোয়াড়দের ভাল পারফর্ম করার এবং টিম ইন্ডিয়াতে জায়গা নিশ্চিত করার সুবর্ণ সুযোগ রয়েছে।

হার্দিক পান্ডিয়ার অগ্নিপরীক্ষা

IND vs NZ: ভেস্তে যাচ্ছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টি-২০ ম্যাচও, সিরিজের ওপর তৈরি হল বিরাট সংকট !! 4

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে, সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরে ভারতীয় দলকে বাদ পড়তে হয়েছিল। এরপরই প্রশ্ন উঠছে রোহিত শর্মার অধিনায়কত্ব নিয়ে। এমন পরিস্থিতিতে হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করার দাবি জানিয়েছেন সুনীল গাভাস্কার, হরভজন সিংয়ের মতো অভিজ্ঞরা। হার্দিকের নেতৃত্বে গুজরাট টাইটান্স আইপিএল ২০২২ ট্রফি জিতেছে। এমন পরিস্থিতিতে নিউজিল্যান্ড সফরে তিনি কেমন অধিনায়কত্ব করেন সেটাই দেখার বিষয়।

Leave a comment

Your email address will not be published.