IND vs NZ: সূর্যকুমারের মতোই ৩৬০ ডিগ্রির শট খেললেন ওয়াশিংটন সুন্দর, নয়া এবিডি'র সন্ধান পেল টিম ইন্ডিয়া !! দেখুন ভিডিও 1

IND vs NZ: নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে ভারতীয় দলের অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের ব্যাট থেকে এ দিন ছোট একটা ঝড় দেখা যায়। সাত নম্বরে ব্যাট করতে এসে কিউয়ি দলের বোলারদের তুলোধনা করেন তিনি। কেউ কল্পনাও করেনি যে ভারতীয় দল ৩০০ ছাড়িয়ে যাবে। কিন্তু সুন্দরের আক্রমণাত্মক ব্যাটিং দলকে বড় লক্ষ্যে নিয়ে যায়। একই সঙ্গে ইনিংসের সময় দুর্দান্ত একটি শট খেলেন সুন্দর। এরপর তাকে ৩৬০ ডিগ্রির খেলোয়াড় এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে তুলনা করা হচ্ছে।

এবি ডি ভিলিয়ার্সের মতো শট খেলেন ওয়াশিংটন সুন্দর

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচটি (IND vs NZ) অকল্যান্ডের ইডেন পার্কে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে চোট কাটিয়ে ফেরা ওয়াশিংটন সুন্দর ম্যাচে ৩৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন যা ফ্যানদের মন জয় করে নিয়েছে। একই সঙ্গে তার একটি শট সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে। তার শটকে এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে তুলনা করা হচ্ছে। একইসঙ্গে তাকে এভাবে খেলতে দেখে এটা বললে ভুল হবে না যে, সূর্যকুমারের পর আরও ৩৬০ ডিগ্রি প্লেয়ার পেয়েছে ভারত।

৪৯তম ওভারের পঞ্চম বলে ম্যাট হেনরি অফসাইডের বাইরে ওয়াইড বলে ব্যাটসম্যানকে চমকে দেওয়ার চেষ্টা করেন। ম্যাট হেনরি ওয়াশিংটন সুন্দরের উদ্দেশ্য বুঝতে পারেন। তবুও সুন্দর তার পূর্বনির্ধারিত স্কুপ শট খেলার সিদ্ধান্ত নেন। এই শট খেলার জন্য সুন্দর পিচের বাইরে চলে যান এবং এই শটটি খেলে সবাইকে তাক লাগিয়ে দেন।

৭ উইকেটে ম্যাচ হারে ভারত

IND vs NZ: সূর্যকুমারের মতোই ৩৬০ ডিগ্রির শট খেললেন ওয়াশিংটন সুন্দর, নয়া এবিডি'র সন্ধান পেল টিম ইন্ডিয়া !! দেখুন ভিডিও 2

ভারত বনাম নিউজিল্যান্ড (IND vs NZ) এর প্রথম ওডিআই ম্যাচ অকল্যান্ডে খেলা হয়। এই ম্যাচে অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে দারুণ শুরু করেছিল ভারত। শিখর ধাওয়ান ও শুভমান গিল প্রথম উইকেটে চতুর্থবারের মতো সেঞ্চুরি পার্টনারশিপ করেন। তারা ২৩.১ ওভারে ১২৪ রানের পার্টনারশিপ ভাগ করে নেয়। অর্ধশতরান করার পর ব্যক্তিগত ৫০ রানে আউট হন গিল। শ্রেয়াস সর্বোচ্চ ৮০ রানের ইনিংস খেলেন। জবাবে ব্যাট করতে নেমে টম ল্যাথাম ও কেন উইলিয়ামসনের ব্যাটের ওপর ভর করে ম্যাচ জিতে যায় নিউজিল্যান্ড।

Leave a comment

Your email address will not be published.