IND vs NZ: চাহালের খাবার কেড়ে নিলেন সতীর্থ’রা ! নিউজিল্যান্ডে ভারতীয় ড্রেসিংরুমের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায় !! 1

IND vs NZ: মাউন্ট মাউঙ্গানুইতে আজ দ্বিপাক্ষিক টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত এবং নিউজিল্যান্ড। বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে বেদনাদায়ক ১০ উইকেটে হারের পর প্রথম বার মাঠে নেমেছে ‘টিম ইন্ডিয়া।’ বিরাট কোহলি, রোহিত শর্মা, কে এল রাহুলদের মত সিনিয়র খেলোয়াড়দের অবর্তমানে দলের নেতৃত্ব দিচ্ছেন হার্দিক পান্ডিয়া(Hardik Pandya)। মূলত তরুণ প্রতিভাদের এই সিরিজে একবার দেখে নিতে চাইছে ভারতের টিম ম্যানেজমেন্ট। নিউজিল্যান্ডের অভিজ্ঞতা সামনে কেমন প্রদর্শন করে ভারতের নতুন দল তা জানতে মুখিয়ে আছে ক্রিকেটজনতা। ওয়েলিংটনে সিরিজের প্রথম টি-২০ ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছিলো। আজ মাউন্ত মাউঙ্গানুইতেও রয়েছে বৃষ্টির ভ্রুকূটি। টসে জিতে ভারত’কে ব্যাট করতে পাঠান নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ইনিংস চলাকালীন বৃষ্টিতে বন্ধ ছিলো খেলা। এই কিছুক্ষণের বিরতি’তে ভারতের ড্রেসিংরুমের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও’তে রয়েছেন যজুবেন্দ্র চাহাল(Yuzvendra Chahal)। তার সাথে দেখা গিয়েছে মহম্মদ সিরাজ(Mohammad Siraj) আর শার্দূল ঠাকুরকেও(Shardul Thakur)।

প্রথম ইনিংসের শেষে এগিয়ে ভারত-

Suryakumar Yadav | image: twitter
India’s Suryakumar Yadav scored a brilliant century against New Zealand.

বৃষ্টি যখন এসেছিলো ঋষভ পন্থ’কে হারিয়ে খানিক চাপে ছিলো ভারতীয় ব্যাটিং। তবে বিরতির পর চাপমুক্তি’র রাস্তা খুঁজে দিলেন বিশ্ব টি-২০ ক্রমতালিকার এক নম্বর ব্যাটার সূর্যকুমার যাদব(Suryakumar Yadav)। নিউজিল্যান্ড বোলারদের যথেচ্ছ পিটিয়ে সূর্যকুমার নিজের কেরিয়ারের দ্বিতীয় টি-২০ সেঞ্চুরি টি করলেন। আগেরটি এসেছিলো ইংল্যান্ডে। আজ শতরান এলো নিউজিল্যান্ডের বিপক্ষে। ৫১ বলে ১১১ করে অপরাজিত থাকেন তিনি। ঈশান কিষণ করেন ৩১ বলে ৩৬ রান। শ্রেয়স আইয়ার ৯ বলে ১৩ রান করে হিট উইকেট হন। আর অধিনায়ক হার্দিক পান্ডিয়া ১৩ বলে করেন ১৩। ভারতের ইনিংসের শেষ ওভারে হ্যাট্রিক করেন অভিজ্ঞ কিউই পেসার টিম সাউদী। মূলত সূর্যের ব্যাটিং বিক্রমেই ভারত তোলে ১৯০ রান।

নিউজিল্যান্ডে খোয়া গেলো চাহালের স্যান্ডুইচ-

Yuzvendra Chahal | image: twitter
Siraj and Shardul ate Yuzvendra Chahal’s sandwich in Indian dressing room.

টি-২০ বিশ্বকাপে একটি ম্যাচেও সুযোগ পান নি হরিয়ানার লেগ স্পিনার যজুবেন্দ্র চাহাল(Yuzvendra Chahal)। তাঁর পরিবর্তে খেলেছিলেন অক্ষর প্যাতেল আর রবিচন্দ্রণ অশ্বিন। তাঁর না খেলা নিয়ে বিতর্ক হয়েছে বিস্তর। তবে নিউজিল্যান্ডে আর চাহাল’কে দলের বাইরে রাখেননি অস্থায়ী কোচ ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman)। প্রথম একাদশে খেলছেন আজ তিনি। অস্ট্রেলিয়ায় দলে জায়গা হারিয়েছিলেন আর নিউজিল্যান্ডে হারালেন খাবার। বৃষ্টির বিরতি’তে ড্রেসিংরুমে ফিরছিলেন ভারতের খেলোয়াড়’রা। তখন সেখানে দাঁড়িয়ে একমনে একটি স্যান্ডুইচ খাচ্ছিলেন চাহাল। তা চোখে পড়ে সতীর্থ শার্দূল ঠাকুর(Shardul Thakur) আর মহম্মদ সিরাজের (Mohammad Siraj)। আর যায় কোথায়! চাহালের হাত থেকে স্যান্ডুইচ নিয়ে তাতে সটান কামড় বসিয়ে দেন দুই পেসার’ই। বৃষ্টিতে মাঠে খেলা বন্ধথাকাকালীন ড্রেসিংরুমে এই স্যান্ডুইচকাণ্ড দেখে মজা পেয়েছেন ভারতীয় দলের সমর্থকেরা। ভিডিও’টি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন সেই ভিডিও’টি-

Leave a comment

Your email address will not be published.