IND vs NZ: শিখর ধাওয়ানের নেতৃত্বেই ভাগ্যের তালা খুলবে সঞ্জু স্যামসনের, ইডেন পার্কে দলে করবেন এন্ট্রি !! 1

IND vs NZ: হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে টিম ইন্ডিয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ জিতেছে ১-০ ব্যবধানে। মঙ্গলবার অনুষ্ঠিত হওয়া তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচটি বৃষ্টির কারণে টাই হয়। তার আগে সিরিজের প্রথম ম্যাচটি বাতিল হয়। এবার ২৫ নভেম্বর থেকে দুই দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। ওডিআই দলের নেতৃত্ব শিখর ধাওয়ানের হাতে। টি-২০ বিশ্বকাপের পর সরাসরি নিউজিল্যান্ডে পৌঁছেছেন পান্ডিয়া। এমন পরিস্থিতিতে তাকে ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের কথা বললে, টি-২০’র প্লেয়িং-১১ থেকে অন্তত ৬টি পরিবর্তন দেখা যেতে পারে। তার মধ্যে একটি হল সঞ্জু স্যামসন। শিখরের অধিনায়কত্বে দলে ফিরতে পারেন তিনি।

সঞ্জুকে সুযোগ দেবেন ধাওয়ান

Sanju Samson

শুক্রবার থেকে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজ শুরু হতে চলেছে। এই সিরিজে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে মোট তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। যেখানে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব থাকবে শিখর ধাওয়ানের হাতে। এমন পরিস্থিতিতে, ধাওয়ান অবশ্যই ওয়ানডেতে সঞ্জু স্যামসনকে সুযোগ দেবেন বলে নিশ্চিত ভক্তরা। সেক্ষেত্রে ঋষভ পন্থের জায়গায় সঞ্জুকে দলে রাখা হবে। ঋষভ পন্থ অবশ্য এই দলের সহ-অধিনায়ক। এমতাবস্থায় শেষ পর্যন্ত দলের প্লেয়িং ইলেভেনে কার জায়গায় সঞ্জু স্যামসন থাকছেন সেটাই দেখার বিষয়।

স্যামসন দুর্দান্ত পারফর্ম করে দেখান

IND vs NZ: শিখর ধাওয়ানের নেতৃত্বেই ভাগ্যের তালা খুলবে সঞ্জু স্যামসনের, ইডেন পার্কে দলে করবেন এন্ট্রি !! 2

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচেই সুযোগ পেয়েছেন সঞ্জু স্যামসন। হাফ সেঞ্চুরির সাহায্যে তিনি করেন ১১৮ রান। খেলেছেন অপরাজিত ৮৬ রানের সেরা ইনিংস। দ্বিতীয় উইকেটরক্ষক ঋষভ পন্তকে ওয়ানডে সিরিজের সহ-অধিনায়ক করা হয়েছে। এমন পরিস্থিতিতে তার খেলাও নিশ্চিত। একই সঙ্গে চোট কাটিয়ে ফিরছেন ফাস্ট বোলার দীপক চাহারও। নতুন বলে উইকেট পাওয়ায় তিনি পারদর্শী। এমন পরিস্থিতিতে নিউজিল্যান্ডের সুইং পিচে দলের জন্য গুরুত্বপূর্ণ হতে পারেন তিনি।

টি-২০ সিরিজে সুযোগ পাননি

IND vs NZ: শিখর ধাওয়ানের নেতৃত্বেই ভাগ্যের তালা খুলবে সঞ্জু স্যামসনের, ইডেন পার্কে দলে করবেন এন্ট্রি !! 3

উল্লেখযোগ্যভাবে, সঞ্জু স্যামসন এশিয়া কাপ ২০২২-এর জন্য ভারতীয় দলে নির্বাচিত হননি। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজের জন্য দলে রাখা হয়েছিল এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে। কিন্তু একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি এই বিস্ফোরক ব্যাটসম্যান। ভক্তরা ক্রমাগত টিম ইন্ডিয়ার কাছে সঞ্জুকে দলে নেওয়ার জন্য দাবি করছেন। কিন্তু এখনও পর্যন্ত সুযোগ পাননি এই তারকা খেলোয়াড়। উল্লেখ্য, ৯টি ওয়ানডে ম্যাচ খেলে ৭৩ গড়ে মোট ২৯২ রান করেছেন সঞ্জু স্যামসন। এর মধ্যে রয়েছে ২টি অর্ধশতরান।

Leave a comment

Your email address will not be published.