IND vs NZ: শুভমান গিলের কেরিয়ার নিয়ে মারাত্মক ভবিষ্যদ্বাণী করলেন রবি শাস্ত্রী, না জানলে হবে বিরাট মিস !! 1

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের (IND vs NZ) দ্বিতীয় ম্যাচটি রবিবার, ২৭ নভেম্বর হ্যামিল্টনে ১৩ ওভারের মধ্যে বৃষ্টির কারণে বাতিল হয়ে যায়। তবে এই ম্যাচে ফের একবার মারমুখী হয়ে ওঠে শুভমান গিলের ব্যাট। তিনি দুর্দান্ত ব্যাটিং করেন। আবারও কিউয়ি বোলারদের মারলেন গিল। এমন পরিস্থিতিতে এবার শুভমন গিলের প্রশংসা করলেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী।

শুভমান গিলের প্রশংসা করলেন রবি শাস্ত্রী

IND vs NZ: শুভমান গিলের কেরিয়ার নিয়ে মারাত্মক ভবিষ্যদ্বাণী করলেন রবি শাস্ত্রী, না জানলে হবে বিরাট মিস !! 2

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন প্রধান কোচ এবং ব্যাটসম্যান রবি শাস্ত্রী শুভমন গিলের প্রশংসা করেছেন। শাস্ত্রী গিলকে প্রশংসায় একপ্রকার ভাসিয়ে দেন। তিনি বলেন যে তিনি কঠোর পরিশ্রম এবং গুণমান সঙ্গে গিল মাঠে নামেন। রবি প্রাইম ভিডিওতে বলেছিলেন যে, “শুভমান গিলের কাজের নীতি ভালো। তিনি এত পরিশ্রমী এবং গুণমানের সাথে কাজ করেন। তিনি দীর্ঘ সময়ের জন্য দলে থাকবেন।” ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ের বিপক্ষেও গিল মারমুখী ব্যাটিং করেন। শুধু তাই নয়, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ সেরার পুরস্কারও পান গিল। ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে তিনি ৩৭২ রান করেন।

নিউজিল্যান্ডের বিরুদ্ধেও গিলের ব্যাট জ্বলে উঠেছে

IND vs NZ: শুভমান গিলের কেরিয়ার নিয়ে মারাত্মক ভবিষ্যদ্বাণী করলেন রবি শাস্ত্রী, না জানলে হবে বিরাট মিস !! 3

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে শুভমান গিলের ব্যাটকে মারকাটারি মেজাজে দেখা যায়। ৬৫ বল মোকাবেলা করে ৫০ রানের একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরি ইনিংস খেলেন তিনি। যেখানে তার ব্যাট থেকে ৩টি ছক্কা ও ১টি চারও দেখা গেছে। একই সময়ে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে শুভমান ৪২ বলে অপরাজিত ৪৫ রান করেন। যেখানে তার ব্যাট থেকে ৪টি চার ও ১টি ছক্কাও দেখা গেছে। গিলের ব্যাট এভাবে চলতে থাকলে শীঘ্রই দল থেকে কেএল রাহুলকে সরিয়ে নিজের জায়গা পাকা নিতে পারেন তিনি।

Leave a comment

Your email address will not be published.