IND vs NZ: ভারতকে মাত দিতে তৈরি নিউজিল্যান্ড ব্রিগেড, সিরিজে সমতা ফেরাতে দলে এন্ট্রি নিলেন এই মারকাটারি তারকা !! 1

IND vs NZ: অস্ট্রেলিয়ায় শেষ হয়ে গিয়েছে ২০২২ টি-২০ বিশ্বকাপ। সেটাকে পিছনে ফেলে মঙ্গলবার নেপিয়ারের মাঠে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মাঠে নামবে দুই দল। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে টিম ইন্ডিয়া এখন সিরিজে ১-০ এগিয়ে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ বৃষ্টির কারণে বাতিল হয়ে যায়। বে ওভালে খেলা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় দল নিউজিল্যান্ডকে ৬৫ রানের বড় ব্যবধানে পরাজিত করে। ওই ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত এবং সূর্যকুমার যাদবের (অপরাজিত ১১১) সেঞ্চুরির সুবাদে ১৯১ রান করে টিম ইন্ডিয়া। জবাবে কিউয়ি দল গুটিয়ে যায় ১২৬ রানে। বল অলরাউন্ডার দীপক হুডা মাত্র ১০ রানে চার উইকেট নেন। যুজবেন্দ্র চাহাল তুলে নেন ২টি উইকেট। সব মিলিয়ে দুর্দান্ত পারফর্ম করেই এই ম্যাচে জয় তুলে নেয় ভারত। সব মিলিয়ে মঙ্গলবারের ম্যাচে অসাধারণ একটি ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন সমর্থকরা।

IND vs NZ, McLean Park, Napier Weather and Pitch Report:

IND vs NZ: ভারতকে মাত দিতে তৈরি নিউজিল্যান্ড ব্রিগেড, সিরিজে সমতা ফেরাতে দলে এন্ট্রি নিলেন এই মারকাটারি তারকা !! 2

ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে নেপিয়ারের ম্যাকলিন পার্কে। এই মাঠের উইকেট থেকে পেসাররা সাহায্য পেয়ে থাকেন। সেই কথা মাথায় রেখে বলা যায় দুই দলের কাছেই পেস বোলিং অস্ত্র হয়ে উঠতে পারে। ম্যাচের সময়ে তাপমাত্রা ১৪ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৬৬  শতাংশ। খেলা চলাকালীন ২ শতাংশ বৃষ্টি পড়ার সম্ভাবনা রয়েছে। ম্যাচের সময় ১১ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত।

মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে কিউয়ি দল

IND vs NZ: ভারতকে মাত দিতে তৈরি নিউজিল্যান্ড ব্রিগেড, সিরিজে সমতা ফেরাতে দলে এন্ট্রি নিলেন এই মারকাটারি তারকা !! 3

ভারত বনাম নিউজিল্যান্ডের লড়াইয়ে বিপক্ষ দেশটির থেকে কিছুটা পিছিয়ে রয়েছে নিউজিল্যান্ড দল। এই ম্যাচের জন্য মাঠে নামার আগে এই দুই দল মোট ২১বার একে অপরের বিরুদ্ধে মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। এর মধ্যে ভারত জিতে নিয়েছে ১২টি ম্যাচ। অন্যদিকে, মোট ৯টি ম্যাচ জিততে পেরেছে কিউয়ি দল। তাই, কোন সন্দেহ নেই এই ম্যাচে জোরদার একটা লড়াই দেখা যেতে পারে।

নিউজিল্যান্ডের সম্ভাব্য সেরা একাদশ

ফিন অ্যালান, ডেভন কনওয়ে, মার্ক চ্যাপম্যান, গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, লকি ফার্গুসন, টিম সাউদি, ইশ সোধি, অ্যাডাম মিলনে

Leave a comment

Your email address will not be published.