IND vs NZ: "এদের দল থেকে বনবাস দিলে সব ঠিক হবে", নিউজিল্যান্ডের বিপক্ষে লজ্জাজনক হারে ক্ষুব্ধ ভক্তরা দিলেন এই প্রতিক্রিয়া !! 1

IND vs NZ: ইডেন পার্কে খেলা প্রথম ওডিআইতে, নিউজিল্যান্ড ক্রিকেট দল ভারতকে সাত উইকেটে পরাজিত করে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে। টস হেরে এ দিন প্রথমে ব্যাট করতে নেমে শ্রেয়াস আইয়ার (৮০) এবং শিখর ধাওয়ানের (৭২) হাফ সেঞ্চুরির সাহায্যে ভারত ৩০৬/৭ রান করে। জবাবে টম ল্যাথাম (১৪৫*) এবং কেন উইলিয়ামসন (৯৪*) এর সুবাদে লক্ষ্য অর্জন করে নিউজিল্যান্ড। এ দিন ম্যাচে ভারত বড় রান গড়ার পর মনে হয়েছিল এই ম্যাচটা হয়তো তারাই জিতে নেবে। তবে আদতে তেমনটা কিছু হয়নি। বরং লিউজিল্যান্ডই ইডেন পার্কে শেষ হাসি হাসে।

নিউজিল্যান্ড যখন দলীয় স্কোরে ৮৮ রানে ড্যারিল মিচেলের উইকেট হারায় তখন ব্যাট করতে ক্রিজে আসেন টম ল্যাথাম। তিনি শুরুতে সতর্কভাবে ব্যাটিং করলেও ক্রিজে টিকে যাওয়ার পর তার স্টাইল পরিবর্তন করেন। ১৪ চার ও তিন ছক্কার সাহায্যে মাত্র ৭৬ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। এটি এখন পর্যন্ত তার ওয়ানডে ক্যারিয়ারের দ্রুততম সেঞ্চুরি। মূলত তার এই ইনিংসের সুবাদেই এ দিন জয় তুলে নেয় নিউজিল্যান্ড। এ দিন কিউয়িদের জয়ের পর নেটিজেনদের মধ্যে হইচই দেখা যায়।

দেখে নিন টুইটার চিত্র:

Leave a comment

Your email address will not be published.