IND vs NZ: তৃতীয় টি-২০ ম্যাচের আগে দলের জন্য বড় ধাক্কা, চোট পেয়ে ম্যাচের বাইরে টিমের অধিনায়ক !! 1

IND vs NZ: মঙ্গলবার নেপিয়ারে ভারতের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচ খেলবে নিউজিল্যান্ড দল। এর একদিন আগেই বড় ধাক্কা খেয়েছে কিউয়ি ব্রিগেড। এই ম্যাচে খেলতে পারবেন না দলের অধিনায়ক ও তারকা ব্যাটসম্যান কেন উইলিয়ামসন। দলের কোচ গ্যারি স্টেড এই তথ্য জানিয়েছেন। স্টেড জানিয়েছেন, মেডিকেল অ্যাপয়েন্টমেন্টের কারণে উইলিয়ামসন পরবর্তী টি-২০ ম্যাচে অংশ নেবেন না। মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে অধিনায়ক উইলিয়ামসনের না থাকাটা বড় ধাক্কা।

নেপিয়ার টি-২০ খেলবেন না উইলিয়ামসন

IND vs NZ: তৃতীয় টি-২০ ম্যাচের আগে দলের জন্য বড় ধাক্কা, চোট পেয়ে ম্যাচের বাইরে টিমের অধিনায়ক !! 2

মাউন্ট মাউঙ্গানুইতে ২০ নভেম্বর রবিবার খেলা সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে নিউজিল্যান্ডকে হারের মুখে পড়তে হয়ে। যদিও ঘরের দলের পক্ষে সর্বোচ্চ স্কোরার ছিলেন অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি ৫২ বলে ৬১ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন যার মধ্যে ৪টি চার এবং ২টি ছক্কা ছিল। এখন নেপিয়ারে অনুষ্ঠিত হতে চলা তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে খেলতে পারবেন না তিনি। এটি এই সিরিজের নির্ণায়ক ম্যাচও হবে কারণ এই লড়াইয়ে হারের মুখ দেখলে কিউয়ি দলও সিরিজও হেরে যাবে। তবে জিততে পারলে সিরিজ শেষ হবে ১-১-এ।

নেতৃত্ব দেবেন টিম সাউদি

IND vs NZ: তৃতীয় টি-২০ ম্যাচের আগে দলের জন্য বড় ধাক্কা, চোট পেয়ে ম্যাচের বাইরে টিমের অধিনায়ক !! 3

কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে এখন তৃতীয় টি-২০ ম্যাচে নিউজিল্যান্ডের নেতৃত্ব দেবেন অভিজ্ঞ পেসার টিম সাউদি। উইলিয়ামসনের জায়গায় ডাক পেয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান মার্ক চ্যাপম্যান। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড জানিয়েছেন, মেডিকেল অ্যাপয়েন্টমেন্টের কারণে পরের ম্যাচে খেলতে পারবেন না উইলিয়ামসন। তিনি আরও জানান, উইলিয়ামসনের কনুইয়ের সমস্যার সঙ্গে এর কোন সম্পর্ক নেই।

ওয়ানডে সিরিজে দলে ফিরবেন

IND vs NZ: তৃতীয় টি-২০ ম্যাচের আগে দলের জন্য বড় ধাক্কা, চোট পেয়ে ম্যাচের বাইরে টিমের অধিনায়ক !! 4

স্টেডের মতে, শুক্রবার থেকে অকল্যান্ডে শুরু হতে চলা ওয়ানডে সিরিজের আগে ৩২ বছর বয়সী উইলিয়ামসন ফের দলে যোগ দেবেন। তিনি বলেন, ‘উইলিয়ামসন কিছুদিন ধরেই একটি অ্যাপয়েন্টমেন্ট পেতে চেষ্টা করছিল। কিন্তু দুর্ভাগ্যবশত এটি আমাদের সময়সূচীর সাথে খাপ খায়নি। আমাদের খেলোয়াড়দের স্বাস্থ্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা তাকে অকল্যান্ডে দেখার জন্য উন্মুখ হয়ে থাকবো। উইলিয়ামসন এখনও পর্যন্ত ৮৮টি টেস্ট, ১৫৫টি ওয়ানডে এবং ৮৭টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তকে এই মুহুর্তে পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যানের তালিকায় রাখা হয়।

Leave a comment

Your email address will not be published.