IND vs NZ: হারের পর এই মারাত্মক কারণকে চোখে আঙুল দিয়ে দেখালেন কেন উইলিয়ামসন, করলেন এই রহস্য ফাঁস !! 1

IND vs NZ: নিউজিল্যান্ড ও ভারতের দ্বিতীয় টি-২০ ম্যাচে জয় তুলে নিল ভারত। রবিবার, ম্যাচের  প্রথম ইনিংসে সেঞ্চুরি করেন সূর্যকুমার যাদব। অন্যদিকে, বল হাতে হ্যাটট্রিক টিম সাউদির। শেষ পর্যন্ত অবশ্য জিতেছে সূর্যকুমারের ভারতই। টিম ইন্ডিয়ার দেওয়া ১৯২ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ১২৬ রানেই গুটিয়ে যায় নিউজিল্যান্ড। দ্বিতীয় বলে ফিন অ্যালেনকে ফেরান ভুবনেশ্বর কুমার। নিউজিল্যান্ড ইনিংস রান তুলতে পারেনি আর। তিনে নামা কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন করেছেন ৫২ বলে ৬১ রান। বাকিরা কেউই তেমন কিছু করতে পারেননি। ৬৫ রানের জয়ে ৩ ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল হার্দিক ঋআন্ডিয়ার দল।

দুর্দান্ত পারফর্ম করে টিম ইন্ডিয়া

IND vs NZ: হারের পর এই মারাত্মক কারণকে চোখে আঙুল দিয়ে দেখালেন কেন উইলিয়ামসন, করলেন এই রহস্য ফাঁস !! 2

রবিবার টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। ভারতের নতুন ওপেনিং জুটি এ দিন মাঠে নামে। ঋষভ পন্থ ব্যর্থ হলেও রান পেলেন ইশান কিষাণ। মাত্র ৬ রান করে সাজঘরে ফেরেন পন্থ। বিরাট কোহলি না থাকায় ভারতের হয়ে তিন নম্বরে ব্যাট করতে নামেন সূর্যকুমার। ব্যাটিং অর্ডারে বদল হলেও খেলার ধরনে কোনও বদল হল না তার। টি-২০ বিশ্বকাপে যেখানে শেষ করেছিলেন সেখান থেকেই শুরু করলেন তিনি। এ দিন মাত্র ৪৯ বলে শতরান করেন সূর্য। এটি টি-টোয়েন্টিতে তার দ্বিতীয় শতরান। দেখে মনে হচ্ছিল, ২০০-র বেশি রান হবে ভারতের। কিন্তু শেষ ওভারে একটি বলও খেলতে পারেননি সূর্য। তার প্রধান কারণ টিম সাউদি। পর পর তিন বলে হার্দিক, দীপক হুডা ও ওয়াশিংটন সুন্দরকে আউট করে হ্যাটট্রিক করেন তিনি।

কী বললেন উইলিয়ামসন?

IND vs NZ: হারের পর এই মারাত্মক কারণকে চোখে আঙুল দিয়ে দেখালেন কেন উইলিয়ামসন, করলেন এই রহস্য ফাঁস !! 3

১৯১ রানে শেষ হয় ভারতের ইনিংস। ৫১ বলে ১১১ রান করে অপরাজিত থাকেন সূর্য। মারেন ১১টি চার ও ৭টি ছক্কা। জবাবে ব্যাট করতে নেমে ৬৫ রানে হেরে যায় নিউজিল্যান্ড। ম্যাচের পর কেন উইলিয়ামসন বলেন, “এটা আমাদের সেরা প্রচেষ্টা ছিল না। সূর্যের ইনিংসের কোন তুলনা হবে না। আমার দেখা সেরা নকগুলির মধ্যে একটি। সেই শটগুলির মধ্যে কিছু, আমি আগে কখনও দেখিনি। সে অসামান্য ছিল। আমরা কিছুই করতে পারিনি। আমরা বল হাতে তেমন কোন সাফল্য পাইনি, পর্যাপ্ত উইকেট পাইনি এবং ব্যাটেও রান পাইনি। এটা হতাশাজনক ছিল। আবার সূর্যকুমারের কথাই বলব। তার ইনিংসেই পার্থক্য তৈরি হয়।”

Leave a comment

Your email address will not be published.