IND vs NED: ডাচদের হাল্কাভাবে নিতে নারাজ টিম ইন্ডিয়া, দু'পয়েন্ট তুলে নিতে এই মারকুটে খেলোয়াড় পাবেন সুযোগ !! 1

IND vs NED: এবারের বিশ্বকাপ অভিযান জয় দিয়েই শুরু করেছে টিম ইন্ডিয়া। এবার সেই রেশ বজায় রেখেই সিডনি ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হবে দুই দল। নিজেদের শেষ ম্যাচে ভারত পাকিস্তানের বিরুদ্ধে ইনিংসের শেষ বলে জয় তুলে নিয়েছে। মূলত বিরাট কোহলির ক্যারিশমায় এই সাফল্য পেয়েছে ভারত। তবে পাকিস্তানের বিরুদ্ধে ভারত জিতলেও, একটা বড় সমস্যা রয়েছে যা বেশ কিছুদিন ধরেই দলের জন্য সমস্যা তৈরি করছে। আর এই সবচেয়ে বড় সমস্যা অধিনায়ক রোহিত শর্মার ব্যাটিং। কেএল রাহুল গত কয়েকটি সিরিজে কিছু দুর্দান্ত ইনিংস খেলেছিলেন কিন্তু রোহিতের ব্যাট থেকে একটি দুর্দান্ত ইনিংস অপেক্ষা করছে। অন্যদিকে, ভারতকে সমীহ করেও শক্তিশালী টিম ইন্ডিয়াকে ভয় পাচ্ছে না তারা। জেতার জন্যই মাঠে নামবেন ডাচ ক্রিকেটাররা। সব মিলিয়ে একটি উত্তেজক ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন দুই দলের সমর্থকরা।

IND vs NED MCG, Sydney Weather and Pitch Report:

IND vs NED: ডাচদের হাল্কাভাবে নিতে নারাজ টিম ইন্ডিয়া, দু'পয়েন্ট তুলে নিতে এই মারকুটে খেলোয়াড় পাবেন সুযোগ !! 2

বৃহস্পতিবার, সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ভারত বনাম নেদারল্যান্ডসের মধ্যে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই মাঠের পিচ ব্যাটসম্যান ও বোলারদের সমানভাবে সাহায্য করে। ব্যাট-বলের মধ্যে দুর্দান্ত একটা লড়াই হবে, এটাই প্রত্যাশিত। তবে এটাও ঠিক যে এই পিচে ম্যাচের দ্বিতীয় ভাগে বল ঘুরবে এবং সেখান থেকে বাড়তি স্পিন আদায় করে নেওয়া যেতে পারে। ম্যাচের সময় তাপমাত্রা ২৩ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৬৩ শতাংশ। খেলা চলাকালীন ৮০ শতাংশ বৃষ্টি পড়ার সম্ভাবনা রয়েছে। ম্যাচের সময় ১৯ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে।

প্রথমবার টি-২০ ম্যাচে মুখোমুখি হবে দুই দল

IND vs NED: ডাচদের হাল্কাভাবে নিতে নারাজ টিম ইন্ডিয়া, দু'পয়েন্ট তুলে নিতে এই মারকুটে খেলোয়াড় পাবেন সুযোগ !! 3

ভারত বনাম নেদারল্যান্ডসের এই লড়াইয়ে ডাচ দলের থেকে কিছুটা এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। তবে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে একবারও একে অন্যের মুখোমুখি হয়নি এই দুই শবির। তাই প্রথম ম্যাচে জয়ের মুখ দেখেই চাইবে দুই দেশ’ই। ওয়ানডে ক্রিকেটে দুই দল মুখোমুখি হয়েছে ২ বার। দুটি  ম্যাচই জিতে নিয়েছে ভারত। তাই বলা যেতেই পারে এই ম্যাচে এগিয়ে টিম ইন্ডিয়া।

ভারতের সম্ভাব্য সেরা একাদশ

রোহিত শর্মা, কে এল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, মহম্মদ শামি

Leave a comment

Your email address will not be published.