T20 World Cup 2022: ম্যাচের প্রাকটিস বাদে সিডনি’র শোভা দেখতে ব্যস্ত ভারতীয় ক্রিকেটাররা, নেটিজেনরা নিলেন একহাত !! 1

IND vs NED: ভারতীয় ক্রিকেট দল বর্তমানে রয়েছে অস্ট্রেলিয়ায়। ২০২২ সালের টি-২০ বিশ্বকাপ ট্রফি দেশে ফিরিয়ে আনতে মরিয়া রোহিত শর্মা’র দল। মূলপর্বের শুরুটাও দুর্দান্ত করেছে ‘টিম ইন্ডিয়া।’ রবিবার ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে এক রুদ্ধ্বশ্বাস ম্যাচে শেষ বলে ৪ উকেটে জয় ছিনিয়ে নিয়েছেন বিরাট-হার্দিক-অর্শদীপ’রা। বিশ্বকাপ শুরু’র আগে এক সাক্ষাৎকারে বিরাট কোহলি বলেছিলেন যে বড় মঞ্চে প্রথম ম্যাচের আগে সবসময় খানিক ‘নার্ভাস’ লাগে। প্রথম ম্যাচে দুরন্ত জয় তুলে নিয়ে তা নিশ্চয়ই কাটিয়ে ঊঠেছে , ‘মেন ইন ব্লু।’ পরবর্তী ম্যাচ আগামী ২৭শে অক্টোবর । দ্য নেদারল্যান্ডসের বিপক্ষে। তার আগে ফুরফুরে মেজাজেই পাওয়া গেলো ভারতীয় তারকাদের।

সূর্য থেকে রোহিত, পরিবারের সাথে কাটালেন সময়-

T20 World Cup 2022: ম্যাচের প্রাকটিস বাদে সিডনি’র শোভা দেখতে ব্যস্ত ভারতীয় ক্রিকেটাররা, নেটিজেনরা নিলেন একহাত !! 2

নেদারল্যান্ডসের বিরুদ্ধে ম্যাচের আগে অনুশীলন ঐচ্ছিক রেখেছিলেন কোচ রাহুল দ্রাবিড়। অধিনায়ক রোহিত সহ সূর্যকুমার, হার্দিকের মত অনেকে অনুশীলন থেকে বিশ্রাম নিয়ে সময় কাটালেন পরিবারের সাথে। নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন স্কাই। সেখানে তাঁকে দেখা যাচ্ছে স্ত্রি দেবীষা’র সঙ্গে সিডনি’র রাস্তায় ঘুরতে। সূর্যের সাথে সাথে ভারত অধিনায়ক রোহিত শর্মা’কে দেখা যায় স্ত্রী ঋতিকা’র সাথে সিডনি’র রাস্তায়। চলতি টি-২০ বিশ্বকাপে ভারতের অন্যতম ভরসা হার্দিক’ও বেরিয়ে পড়েছিলেন স্ত্রী নাতাশা’কে সঙ্গে নিয়ে সিডনি ঘুরতে। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে পরিবারের সাথে সময় কাটিয়ে মানসিক ভাবে চাঙ্গা হয়ে মাঠে নামাই লক্ষ্য ভারতীয় তারকা’দের।

২০১৬ সালে বিয়ে হয় সূর্যকুমার ও দেবীষা’র-

T20 World Cup 2022: ম্যাচের প্রাকটিস বাদে সিডনি’র শোভা দেখতে ব্যস্ত ভারতীয় ক্রিকেটাররা, নেটিজেনরা নিলেন একহাত !! 3

দক্ষিণ ভারতীয় দেবিষা শেঠী’র সাথে সূর্যকুমার যাদবের বিয়ে হয় ২০১৬ সালে। সূর্যের ঘরণীর জন্ম মুম্বইতে,১৯৯৩ সালে। ২০১৩ থেকে ২০১৫ অব্দি দেবীষা ‘দ্য লাইঠাউজ প্রজেক্ট’ বলে একটি স্বেচ্ছাসেবী সংস্থা’ইয় কর্মরত ছিলেন। সমাজসেবা’র সাথে যুক্ত থাকতে ভালোবাসেন তিনি। এর পাশাপাশি নাচ নিয়েও বেশ ‘প্যাশনেট’ সূর্যকুমারের স্ত্রী। একটি নাচের অনুষ্ঠানেই দেবীষা’র সাথে দেখা হয় বর্তমান বিশ্বের দুই নম্বর টি-২০ ব্যাটারের। ৫ বছর ‘ডেট’ করার পর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

IND vs NED ম্যাচে অঘটনের আশায় থাকবে ডাচ’রা-

T20 World Cup 2022: ম্যাচের প্রাকটিস বাদে সিডনি’র শোভা দেখতে ব্যস্ত ভারতীয় ক্রিকেটাররা, নেটিজেনরা নিলেন একহাত !! 4

ভারতের বিরুদ্ধে অঘটন ঘটানোর আশায় থাকবে নেদারল্যান্ডস। ভারত যতই পাকিস্তানের সাথে জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে থাকুক, ডাচদের হালকা ভাবে নিতে চাইছেন না কোচ রাহুল দ্রাবিড়। ফান মিয়েরকেরেন, অ্যাকারমান’রা দেখিয়েছেন নিজেদের দিনে তাঁরা ক্রিকেট মাঠে ঘাতক হয়ে উঠতে পারেন। ২৭শে অক্টোবর সিডনির এস সি জি’তে তাই মোকাবিলা জমজমাট হওয়ার সম্ভাবনা। দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে এই ম্যাচ ভারতের কাছে সুযোগ নতুনদের দেখে নিয়ে,দলে কোনো ফাঁক-ফোকড় থাকলে তা মেরামতি করে নেওয়া। বৃহস্পতিবারের ম্যাচে তাই হার্দিক পান্ডিয়ার মত কেউ কেউ বাইরে বসতে পারেন। সিডনি’র মাঠে সাহায্য পান স্পিনার’রা। তাই দলে আসতে পারেন যজুবেন্দ্র চাহাল’ও।

Read More: T20 World Cup 2022: একসাথে খেলবেন পন্থ ও কার্তিক? ডাচদের বিরুদ্ধে সঠিক কম্বিনেশনের খোঁজে ‘টিম ইন্ডিয়া’!!

Leave a comment

Your email address will not be published.