IND vs NED: 'আমাকে তুমি কি বিয়ে করবে?', ভারত-নেদারল্যান্ডস ম্যাচ চলাকালীন সিডনি স্টেডিয়ামে গার্লফ্রেন্ডকে প্রপোজ করলেন এই ব্যক্তি !! চড়চড় করে ভাইরাল হল ভিডিও 1

IND vs NED:  পাকিস্তানের বিরুদ্ধে জয়ের পর দ্বিতীয় ম্যাচেও দুর্দান্ত জয় পেয়েছে ভারতীয় দল। বৃহস্পতিবার নেদারল্যান্ডসের বিরুদ্ধে খেলা (IND বনাম NED) ম্যাচে ভারতীয় দল ৫৬ রানে রোমাঞ্চকর জয় তুলে নেয়। এই ম্যাচে ভারতের দেওয়া ১৮০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১২৩ রানে গুটিয়ে যায় নেদারল্যান্ডস দল। একই সময়ে, একটি ভিডিও এই ম্যাচের চেয়ে বেশি শিরোনাম জায়গা করে নিচ্ছে। সেখানে স্টেডিয়ামে বসে থাকা একটি ছেলেকে সবার সামনে হাঁটু গেড়ে একটি মেয়েকে ভালোবাসার প্রস্তাব দিতে দেখা যায়। চলুন দেখে নেওয়া জাক ভিডিও।

হাঁটু গেড়ে বসে ছেলেটি তার ভালোবাসা প্রকাশ করেছে

ভারত এবং নেদারল্যান্ডসের মধ্যে খেলা ম্যাচে ভারতীয় দল ৫৬ রানে দুর্দান্ত জয় তুলে নেয়। এই ম্যাচে সমস্ত ফ্যানদের চোখ ছিল ভারতীয় দলের খেলোয়াড়দের দিকে। সেখানে স্টেডিয়ামে বসে থাকা দু’জন লাইমলাইট ছিনতাই করে নেয়।সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে নেদারল্যান্ডস ৬ নম্বর ওভারে ব্যাটিং করার সময় একটি ভরা স্টেডিয়ামে হাঁটু গেড়ে বসে একটি ছেলেকে একটি মেয়েকে প্রস্তাব দিতে দেখা যায়। সেই ওভারটি করছিলেন হার্দিক পান্ডিয়া। এই ভিডিওটিও আইসিসি শেয়ার করেছে যেখানে ছেলেটি তার বান্ধবীকে বলছে, “তুমি কি আমাকে বিয়ে করবে?” মেয়েটি এই প্রস্তাব গ্রহণ করে এবং ‘হ্যাঁ’ বলে। সবাইকে এই ঘটনায় বেশ খুশি দেখায় এবং এই দম্পতির জন্য করতালি দেয়।

IND vs NED: 'আমাকে তুমি কি বিয়ে করবে?', ভারত-নেদারল্যান্ডস ম্যাচ চলাকালীন সিডনি স্টেডিয়ামে গার্লফ্রেন্ডকে প্রপোজ করলেন এই ব্যক্তি !! চড়চড় করে ভাইরাল হল ভিডিও 2

ভারতীয় দল ৫৬ রানে ম্যাচ জিতেছে

টি-২০ বিশ্বকাপে দুর্দান্ত শুরু করা ভারতীয় ক্রিকেট দল টুর্নামেন্টে তাদের সাফল্য অব্যাহত রেখেছে। সুপার ১২-এর দ্বিতীয় ম্যাচে, টিম ইন্ডিয়া সমস্ত ভক্তদের প্রত্যাশা ভঙ্গ করেনি এবং নেদারল্যান্ডসকে ৫৬ রানে পরাজিত করে টুর্নামেন্টে তার টানা দ্বিতীয় জয় নথিভুক্ত করে। এই ম্যাচে সূর্যকুমার যাদবের দ্রুত ফিফটি বিরাট কোহলি এবং রোহিত শর্মার অর্ধশতরানের ভাল সমর্থন পেয়েছে। এর ফলে ভারত ১৭৯ রান করে। এরপর অক্ষর প্যাটেল এবং ভুবনেশ্বর কুমারের নেতৃত্বে বোলাররা নেদারল্যান্ডসকে ১২৩ রানে গুটিয়ে দেয়।

Leave a comment

Your email address will not be published.