IND vs NED: নেদারল্যান্ডসের বিরুদ্ধে ভারতের জয়ের দিনে চর্চায় সুন্দরী সঞ্চালিকা, কে তিনি? চিনে নিন !! 1

IND vs NED: অস্ট্রেলিয়ার বসেছে ২০২২ টি-২০ বিশ্বকাপের আসর। ২০০৭ সালের প্রথম টি-২০ বিশ্বকাপ ঘরে তুলেছিলো ভারত। তার প্রায় দেড় দশক পর দ্বিতীয়বার ট্রফির স্বাদ পেতে মরিয়া রোহিত শর্মা অ্যান্ড কোং। ক্যাঙ্গারুর দেশে ভারত শুরুটা করেছেও চমৎকার। প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ৪ উইকেটে ছিনিয়ে নিয়েছে রুদ্ধ্বশ্বাস জয়। গতকাল দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডস’কে সহজেই ৫৬ রানে হারিয়ে গ্রুপ-২ এর মগডালে ‘টিম ইন্ডিয়া।’ ভারতীয় দলের এই সাফল্যের দিনে খেলোয়াড়দের পাশাপাশি চর্চায় রইলেন আরও একজন। তিনি সঞ্চালিকা নসপ্রীত সিং। সবুজ পোশাক পরিহিতা নসপ্রীতের সৌন্দর্য্যে মজেছেন ক্রিকেটপ্রেমী’রা। সম্প্রতি বেশ কিছু ছবি তিনি আপলোড করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। আর ম্যাচের পাশাপাশি নসপ্রীতের সেই ছবিগুলি নিয়েও জোর আলোচনা সমাজমাধ্যমে।

IND vs NED: নেদারল্যান্ডসের বিরুদ্ধে ভারতের জয়ের দিনে চর্চায় সুন্দরী সঞ্চালিকা, কে তিনি? চিনে নিন !! 2

নসপ্রীত ভারতীয় বংশোদ্ভুত হলেও তাঁর জন্ম ভারতে নয়। সোশ্যাল মিডিয়ায় নসপ্রীত যে ছবিগুলি শেয়ার করেছেন সেখানে তাঁকে একটি সবুজ ‘ওয়ান পিস’ ড্রেস পরে থাকতে দেখা যাচ্ছে। আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট সঞ্চালিকা’র ‘টোনড’ ফিগার।

IND vs NED: নেদারল্যান্ডসের বিরুদ্ধে ভারতের জয়ের দিনে চর্চায় সুন্দরী সঞ্চালিকা, কে তিনি? চিনে নিন !! 3

সিডনি’র মনোরম আবহাওয়াতে তোলা নসপ্রীতের ছবিগুলি ফ্যান’রা খুবই পছন্দ করেছেন। লাইক-কমেন্টের বন্যা ছবিগুলিতে। ভারতীয় বংশোদ্ভুত এই সঞ্চালিকা’র জন্ম ১৯৯৮ সালে, ফিজি দ্বীপরাষ্ট্রে। ফিজি’তে জন্ম হলেও নসপ্রীতের পড়াশোনা অস্ট্রেলিয়া’র মেলবোর্নে। তিনি সেই দেশের নাগরিক’ও বটে।

IND vs NED: নেদারল্যান্ডসের বিরুদ্ধে ভারতের জয়ের দিনে চর্চায় সুন্দরী সঞ্চালিকা, কে তিনি? চিনে নিন !! 4

নসপ্রীত স্নাতক ডিগ্রী লাভ করেছেন মেলবোর্ন বিশ্ববিদ্যালয় থেকে। বিদেশে থেকেও তিনি ভোলেন নি নিজের শিকড়। ইংরেজি ও হিন্দি’র পাশাপাশি মাতৃভাষা পাঞ্জাবি’তেও সাবলীল নসপ্রীত।

IND vs NED: নেদারল্যান্ডসের বিরুদ্ধে ভারতের জয়ের দিনে চর্চায় সুন্দরী সঞ্চালিকা, কে তিনি? চিনে নিন !! 5

নসপ্রীত একজন ‘মডেল’ হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন ২০১৪ সালে। মডেলিং এবং সঞ্চালনা’র পাশাপাশি তিনি একজন অভিনেত্রী’ও। ‘স্ট্রিংস’ নামে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গেছে।

IND vs NED: নেদারল্যান্ডসের বিরুদ্ধে ভারতের জয়ের দিনে চর্চায় সুন্দরী সঞ্চালিকা, কে তিনি? চিনে নিন !! 6

বই পড়তে আর ঘুরে বেড়াতে পছন্দ করেন নসপ্রীত। অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপেই প্রথম নয়। এর আগেও ২০২১ আইপিএলে নসপ্রীতের সঞ্চালনা মনে ধরেছিলো ভারতীয় ক্রিকেটভক্তদের।

Leave a comment

Your email address will not be published.