VIDEO: প্রথমবার রোহিত শর্মার বিরুদ্ধে বুমরাহ করলেন বল, গিলের উইকেট সেলিব্রেট করতে বাকি রাখলেন না ঋষভ পন্থ

ভারতীয় দল বর্তমানে ইংল্যান্ডের বিরুদ্ধে গত বছরের টেস্ট সিরিজের বাকি থাকা একমাত্র ম্যাচ খেলার জন্য উপস্থিত হয়েছে। ১ জুলাই থেকে শুরু হতে চলা এই ম্যাচের আগে ভারতীয় দল কাউন্টি দল লিস্টারশায়ারের সঙ্গে প্র্যাকটিস ম্যাচ খেলছে। এই ম্যাচে ভারতীয় দল দুভাগে ভাগ হয়ে গিয়েছে। যেখানে জসপ্রীত বুমরাহ, চেতেশ্বর পুজারা, ঋষভ পন্থ আর প্রসিদ্ধ কৃষ্ণা লিস্টারশায়ারের হয়ে খেলছেন।

জসপ্রীত বুমরাহ প্রথমবার করলেন রোহিত শর্মাকে বোলিং

VIDEO: প্রথমবার রোহিত শর্মার বিরুদ্ধে বুমরাহ করলেন বল, গিলের উইকেট সেলিব্রেট করতে বাকি রাখলেন না ঋষভ পন্থ 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে গুরুত্বপূর্ণ টেস্ট ম্যাচের আগে টিম ইন্ডিয়া আজ অর্থাৎ ২৩ জুন কাউন্টি দল লিস্টারশায়ারের সঙ্গে লিস্টারের গ্রেস রোড স্টেডিয়ামে প্র্যাকটিস ম্যাচ খেলছে। এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

এই ম্যাচের বিশেষত্ব হল যে ভারতীয় দলের দুই স্তম্ভ রোহিত শর্মা আর জসপ্রীত বুমরাহ প্রথমবার একে অপরের বিরুদ্ধে খেলছেন, এখনও পর্যন্ত তা সে আন্তর্জাতিক ক্রিকেট হোক বা আইপিএল, বুমরাহ রোহিত জুটি সবসময়ই এক সঙ্গে খেলেছেন। দর্শকরাও এই দুই তারকার মহাযুদ্ধ জমিয়ে উপভোগ করছেন।

শুভমান গিলের আউট হওয়ায় পন্থ করলেন সেলিব্রেশন

VIDEO: প্রথমবার রোহিত শর্মার বিরুদ্ধে বুমরাহ করলেন বল, গিলের উইকেট সেলিব্রেট করতে বাকি রাখলেন না ঋষভ পন্থ 2

লিস্টারশায়ার আর ভারতীয় দলের ম্যাচের কথা বলা হলে, প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দলের শুরুটা ভাল হয়নি। খবর লেখা পর্যন্ত ভারত ৫৪ রানের স্কোরে ২ উইকেট হারিয়ে ফেলেছে। যার মধ্যে রোহিত শর্মা আর শুভমান গিলের উইকেট হারিয়েছে ভারত

এর মধ্যে শুভমাভ গিল প্রথম ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার পর বিরোধী দলের হয়ে খেলা ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্থের সেলিব্রেশন দেখার মতো ছিল। গিলকে ডেভিস উইকেটের পেছনে ক্যাচ আউট করান আর তার ক্যাচ নেওয়ার পর পন্থ বলকে হাওয়ায় ছুড়ে সেলিব্রেশন করতে শুরু করেন।

এখানে দেখুন ভিডিয়ো

১ জুলাই থেকে হবে ভারত আর ইংল্যান্ডের মধ্যে লড়াই

VIDEO: প্রথমবার রোহিত শর্মার বিরুদ্ধে বুমরাহ করলেন বল, গিলের উইকেট সেলিব্রেট করতে বাকি রাখলেন না ঋষভ পন্থ 3

ভারত আর ইংল্যান্ডের মধ্যে গত বছরের বাকি থাকা এক মাত্র টেস্ট ম্যাচের শুরু হবে আগামী ১ জুলাই থেকে। এই ম্যাচ গত বছরের পতৌদি ট্রফি সিরিজের পঞ্চম টেস্ট ম্যাচ যা করোনার সংক্রমণ বাড়ার কারণে বাতিল করে দেওয়া হয়েছিল। এই সিরিজে ভারতীয় দল বর্তমানে ২-১ ফলাফলে এগিয়ে রয়েছে। এই ম্যাচের প্রভাব পড়বে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্টস তালিকাতেও।

Leave a comment

Your email address will not be published.