IND vs IRE

IND vs IRE: ২৬ জুন থেকে শুরু হবে টিম ইন্ডিয়ার আয়ারল্যান্ড সফর। এই সফরে ফের একবার দেখা যাবে তরুণ ভারতীয় দলকে। অন্যদিকে, এই সিরিজ চলাকালীন ভারতীয় দলের সিনিয়র খেলোয়াড়রা থাকবেন ইংল্যান্ড সফরে। এমন পরিস্থিতিতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ইনিংস শুরু করবেন দুই তরুণ ব্যাটসম্যান। এই জুটি রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের মতোই মারমুখি মেজাজে ইনিংস শুরু করার ক্ষমতা ধরেন।

দু’জনেই রোহিত-ধাওয়ানের মতোই মারকুটে ওপেনার

IND vs IRE

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে দলে নেই রোহিত শর্মা ও শিখর ধাওয়ান। দুই ম্যাচের এই সিরিজে ঋতুরাজ গায়কোয়াড ও ইশান কিষাণকে ভারতীয় ইনিংস শুরু করার দায়িত্ব দিতে পারেন দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। এই দুই ব্যাটসম্যানই সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ সিরিজে ইনিংস শুরু করেছিলেন। তাই এই জুটি যে একদমই নতুন তা বলা যেচ্ছে না।

প্রোটিয়াদের বিরুদ্ধে ব্যাটিং ক্যারিশমা দেখান

IND vs IRE: রোহিত-ধাওয়ানের মতো মারকাটারি ওপেনার পেয়ে গেল ভারত ! এবার দিনে তারা দেখবেন আইরিশ বোলাররা 1

রোহিত শর্মা এবং শিখর ধাওয়ানের ডান এবং বাম হাতের ব্যাটিং সমন্বয় ভারতীয় দলের জন্য ইতিবাচক ফলাফল এনে দিয়েছে। এই ঋতুরাজ-ইশান জুটির মধ্যেও ঠিক একই কম্বিনেশন পেতে চলেছে টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজে এই দুই ব্যাটসম্যানই সবচেয়ে বেশি রান করার নিরিখে শীর্ষে ছিলেন। এমন পরিস্থিতিতে এই জুটিকে আবারও ওপেনিং স্লটে দেখা যেতে পারে।

ফ্যানদের মন জয় করেছেন এই ব্যাটসম্যান

IND vs IRE: রোহিত-ধাওয়ানের মতো মারকাটারি ওপেনার পেয়ে গেল ভারত ! এবার দিনে তারা দেখবেন আইরিশ বোলাররা 2

আইরিশদের দুই ম্যাচের টি-২০ সিরিজে ভক্তদের সবচেয়ে বেশি নজর থাকতে চলেছে ইশান কিষানের ওপর। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সদ্য সমাপ্ত সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন ইশান কিষাণ। তিনি এই সিরিজে ৪১.২০ গড়ে ২০৬ রান করে যান। এই সিরিজে তার ব্যাট থেকে দুটি অর্ধশতরানের ইংনিসও আসে। তার পার্টনার ঋতুরাজ গায়কোয়াড ১৯.২০ গড়ে ৯৬ রান করেন আফ্রিকানদের বিরুদ্ধে। সব মিলিয়ে এই দু’জন এবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে এই জুটি কেমন করে সেটাই দেখার।

IND vs IRE: রোহিত-ধাওয়ানের মতো মারকাটারি ওপেনার পেয়ে গেল ভারত ! এবার দিনে তারা দেখবেন আইরিশ বোলাররা 3

আইপিএলে গুজরাট টাইটান্সকে চ্যাম্পিয়ন করার পর হার্দিক পান্ডিয়া আয়ারল্যান্ডের বিরুদ্ধে কেমন নেতৃত্ব দেন সেদিকেও নজর রাখবেন নির্বাচকরাও। এই সফরে উমরান মালিক, আরশদীপ সিংয়ের পাশাপাশি রাহুল ত্রিপাঠীর আন্তর্জাতিক অভিষেক হতে পারে। আলাদা করে নজর থাকবে দীনেশ কার্তিকের ওপরও। আইপিএলের পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও কার্তিক অসাধারণ ফর্মে ছিলেন। এবার বিদেশের মাটিতে তিনি কেমন করেন সেটাই দেখে নিতে চান নির্বাচকরা।

Leave a comment

Your email address will not be published.