IND vs HK: হংকং-কে একাই বোতলবন্দী করলেন 'মিস্টার ৩৬০' ডিগ্রি, বোঝালেন কেন তিনি ভারতের এবিডি !! 1

IND vs HK: দুর্দান্ত পারফরমেন্স করে দেখালেন ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। এশিয়া কাপ ২০২২-এর ম্যাচে হংকংয়ের বিরুদ্ধে প্রচুর ছক্কা ও চার মারেন তিনি। এই ম্যাচে সূর্যের ব্যাট থেকে পরপর চার-ছয় দেখতে পান ভক্তরা। এর সাথে, তিনি প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে দলের জন্য দুর্দান্ত একটি জুটি গড়েন। নিজাকাত খানের দলের বিপক্ষে তার বিস্ফোরক ইনিংস দেখে উৎফুল্ল ফ্যানরা সোশ্যাল মিডিয়ায় তাকে ব্যাপকভাবে প্রশংসা করতে দেখা গেছে।

হংকংয়ের বিরুদ্ধে বিস্ফোরক ইনিংস খেলেন সূর্যকুমার যাদব

IND vs HK: হংকং-কে একাই বোতলবন্দী করলেন 'মিস্টার ৩৬০' ডিগ্রি, বোঝালেন কেন তিনি ভারতের এবিডি !! 2
India’s Virat Kohli (R) and his teammate Suryakumar Yadav leave the field after their innings during the Asia Cup Twenty20 international cricket match between India and Hong Kong at the Dubai International Cricket Stadium in Dubai on August 31, 2022. (Photo by Surjeet Yadav / AFP) (Photo by SURJEET YADAV/AFP via Getty Images)

প্রথমে ব্যাট করে, টিম ইন্ডিয়ার শুরুটা ভালো হওয়ার পর বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদব দলের জন্য তাদের মারকাটারি পারফরম্যান্স দেখিয়ে দলের স্কোর বোর্ডকে ১৯০-এর ওপর নিয়ে যান। টিম ইন্ডিয়ার ইনিংসের সময় দলের নায়ক ছিলেন সূর্যকুমার যাদব। ম্যাচে দলের হয়ে ছক্কা ও চারের প্রবল বৃষ্টিপাত করেন তিনি। তিনি হংকংয়ের বিপক্ষে ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৬৬ রানের ঝলমলে ইনিংস গড়েন।

সূর্যের ইনিংসের প্রশংসা করেন ভক্তরা:

Leave a comment

Your email address will not be published.