IND vs ENG: ওল্ড ট্র্যাফোর্ডে হঠাৎ মেজাজ বদল বিরাটের, অনুশীলনে করলেন এই কাণ্ড 1

IND vs ENG: ম্যাঞ্চেস্টারে ওল্ড ট্র্যাফোর্ড গ্রাউন্ডে ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিনটি ওয়ানডে সিরিজের শেষ ও নির্ধারক ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচের আগে মজার মেজাজে হাজির প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। কোহলির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে তাকে অনুশীলনের সময় নাচতে দেখা যায়। এই সময় কোহলিকে বেশ স্বস্তিতেই দেখা গেছে। আশা করা হচ্ছে তৃতীয় ওয়ানডেতে বড় ইনিংস খেলে ফর্মে ফিরবেন এই ব্যাটসম্যান।

দেখে নিন সেই ভিডিও:

এটা উল্লেখ্য যে, বিরাট কোহলি এই সময়ে তার কেরিয়ারের সবচেয়ে খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন। এর কারণে সমালোচনার শিকারও হয়েছেন কিং কোহলি। এমনকি আন্তর্জাতিক স্তরেও, আইপিএল ২০২২-এ হতাশাজনক পারফরমেন্সের পর এখনও কোহলির ব্যাট চুপচাপ। এজবাস্টন টেস্টের পর টি-টোয়েন্টি সিরিজ ও দুটি ওয়ানডেতে ২০ রানের ছোঁয়াও পার করতে পারেননি কোহলি।

ভজন-কীর্তন করেছেন কোহলি

IND vs ENG: ওল্ড ট্র্যাফোর্ডে হঠাৎ মেজাজ বদল বিরাটের, অনুশীলনে করলেন এই কাণ্ড 2

আন্তর্জাতিক ক্রিকেটে তৃতীয় সর্বোচ্চ সেঞ্চুরি করা ব্যাটসম্যান বিরাট কোহলি আজকাল রানের জন্য ছটপট করছেন। একট সময় ভারতীয় ব্যাটসম্যান বিরাটের ব্যাটে প্রচুর রান লেগে গেলেও এই মুহূর্তে তিনি এবং তাঁর ব্যাট, দুজনেই শান্ত। গত আড়াই বছর ধরে ফ্যানরা প্রতিটি ম্যাচে এটাই আশা করছেন, এবার কোহলির ব্যাট কথা বলবে। ভক্তরা এখন আশা করছেন যে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে বিরাট অবশ্যই রান করবেন। এই ম্যাচের আগে কোহলিকে নিয়ে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এতে তিনি স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে ভজন-কীর্তনে পৌঁছে যান।

কোহলির স্ত্রী আনুশকার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি প্রকাশিত হয়েছে, যাতে তাকে লন্ডনে কৃষ্ণ দাস কীর্তনে দেখা গেছে। কীর্তনের ভিডিওটিও বেশ ভাইরাল হচ্ছে। কীর্তনের আয়োজন করেন মার্কিন গায়ক কৃষ্ণ দাস। কৃষ্ণ দাসের শিষ্য হনুমান দাস ইনস্টাগ্রামে কোহলি ও আনুশকার সঙ্গে তার ছবি শেয়ার করেছেন। ১৪ থেকে ১৫ জুলাই লন্ডনে কীর্তন অনুষ্ঠিত হয়েছিল, যেখানে কোহলিকে তার মন শান্ত রাখতে কীর্তন অবলম্বন করতে দেখা যায়।

Leave a comment

Your email address will not be published.