Umran Malik

IND vs ENG: ইংল্যান্ড ও ভারতের মধ্যে চলতি টি-২০ সিরিজের শেষ ম্যাচের জন্য একাদশে জায়গা করে দেওয়া হয় ভারতীয় ক্রিকেট দলের উঠতি ফাস্ট বোলার উমরান মালিককে। তবে উমরান মালিককে পিটিয়ে ছাতু করে দ্রুত গতিতে রান তুলেছেন ইংলিশ দলের ব্যাটসম্যানরা। নটিংহামে খেলা এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন জস বাটলার। তার দল তার নির্ধারিত ২০ ওভারে ২১৫ রান করে। ভারতীয় বোলারদের মধ্যে উমরান সবচেয়ে বেশি রান দিয়েছেন।

উমরান মালিক ৪ ওভারে ৫৬ রান দেন

উমরান মালিকের বলে রানের বৃষ্টি করলেন ইংলিশ ক্রিকেটাররা, টুইটারে ভক্তরা করলেন ডিন্ডা একাডেমিতে সামিল !! 1

৩ ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দল পুরোপুরি আধিপত্য বিস্তার করেছে। প্রথম ম্যাচে ৫০ রানে এবং দ্বিতীয় ম্যাচে ৪৯ রানের জয় নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল ভারতের বোলাররা। এমন পরিস্থিতিতে, এখন সিরিজটি সম্পূর্ণ নিয়ন্ত্রণে। রোহিত শর্মা থেকে দলে ৪টি বড় পরিবর্তন আনেন। জাসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল এবং হার্দিক পান্ডিয়াকে বিশ্রামে রেখে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছে আভেশ খান, উমরান মালিক, রবি বিষ্ণোই এবং শ্রেয়াস আইয়ারকে।

কিন্তু রবিবারের ম্যাচে টিম ইন্ডিয়ার বোলিংয়ের সবচেয়ে দুর্বল জায়গা প্রমাণ হলেন উমরান মালিক। তিনি তার প্রথম ওভারেই ১৬ রান দেন। তবে দ্বিতীয় ওভারে তিনি ফিরিয়ে দেন জেসন রয়কে। কিন্তু তার পরও তাকে মারধর করতে থাকে ব্রিটিশ ব্যাটসম্যান’রা। উমরান তার কোটার ৪ ওভারে ৫৬রান দিয়েছেন, যার কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড ট্রোলড হলেন তিনি। উমরানকে বাংলার বোলার অশোক দিন্দার সঙ্গে তুলনা করে তাকে তার অ্যাকাডেমিতে ভর্তি হওয়ার জন্য বলা হয়।

Leave a comment

Your email address will not be published.