IND vs ENG

IND vs ENG: অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপে এখন সেমিফাইনালের লড়াই। বারোটি দল নিয়ে টুর্নামেন্টের মূলপর্বের খেলা শুরু হলেও, এখন মাত্র চারটি দল পড়ে রয়েছে। এই টুর্নামেন্টেরই দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হতে চলেছে টিম ইন্ডিয়া। বৃহস্পতিবারের এই ম্যাচ কতটা হাইপ্রোফাইল তা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন পড়ে না। দুই দলই তারকাখচিত এবং বড় বড় নামে ভর্তি। একদিকে যেমন রয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুলরা, তেমনি অন্য শিবিরে রয়েছেন জস বাটলার, লিয়াম লিভিংস্টোন, জনি বেয়ারস্টোর মতো মারকাটারি খেলোয়াড়রা। কোন পক্ষই যে বিপক্ষ শিবিরকে এক চুল জায়গাও ছেড়ে দেবে না তা আগে থেকেই বলে দেওয়া যায়। তাই সব মিলিয়ে একটা জমাটি ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন সমর্থকরা।

IND vs ENG Adelaide Oval: (পিচ রিপোর্ট) 

IND vs ENG Live Streaming: কবে, কখন, কোথায় দেখবেন ভারত-ইংল্যান্ডের দুর্দান্ত লড়াই ? জেনে নিন 1

ভারত বনাম ইংল্যান্ড ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে অ্যাডিলেড ওভালে। এই মাঠের উইকেট থেকে পেসাররা সাহায্য পেয়ে থাকেন। সেই কথা মাথায় রেখে বলা যায় দুই দলের কাছেই পেস বোলিং অস্ত্র হয়ে উঠতে পারে। অ্যাডিলেডে অনুষ্ঠিত হতে চলা এই লড়াইয়ে টসজয়ী দলের অধিনায়ক প্রতিপক্ষ’কে আগে ব্যাট করতে পাঠাতে পারেন। বাইশ গজ ব্যাটিং সহায়ক হওয়ার সম্ভাবনা। সেক্ষেত্রে রান তাড়া করে ম্যাচ জেতা সহজ কাজ হয়ে উঠতে পারে।

IND vs ENG Adelaide Oval: (আবহাওয়া রিপোর্ট)

ভারত বনাম ইংল্যান্ড ম্যাচের সময়ে তাপমাত্রা ২১ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৫২ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার বিশেষ কোন সম্ভাবনা নেই বললেই চলে। ম্যাচের সময় ১১ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা মারকাটারি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

ভারত বনাম ইংল্যান্ড: সম্ভাব্য প্লেয়িং 11

IND vs ENG Live Streaming: কবে, কখন, কোথায় দেখবেন ভারত-ইংল্যান্ডের দুর্দান্ত লড়াই ? জেনে নিন 2

ভারত (IND): রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, মহম্মদ শামি

ইংল্যান্ড (ENG): জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, বেন স্টোকস, হ্যারি ব্রুক, মঈন আলী, লিয়াম লিভিংস্টোন, স্যাম কুরান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড

ভারত বনাম ইংল্যান্ড লাইভ স্ট্রিম/ সরাসরি : ম্যাচের সময়সূচী (IND vs ENG Match Live Stream)

ম্যাচ – ভারত বনাম ইংল্যান্ড

তারিখ – ৮ নভেম্বর, মঙ্গলবার

ভেন্যু – অ্যাডিলেড, ওভাল

সময় – দুপুর ১:৩০

কোথায় দেখবেন ম্যাচ – ম্যাচটি দর্শকদের জন্য ডিজনি+হটস্টারে সরাসরি সম্প্রচার করা হবে। মোবাইল অ্যাপ বা ওয়েবসাইটে পুরো ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে। এর পাশাপাশি স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস সিলেক্ট এইচডি চ্যানেলে সরাসরি ম্যাচ দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published.