IND vs ENG: ভারতের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই নামজাদা খেলোয়াড়! এবার রোহিত দেখাবেন বাইরের পথ 1

IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতীয় ক্রিকেট দলকে ১০০ রানে হারের মুখে পড়তে হয়েছে। এর ফলে সিরিজ ১-১ সমতায় চলে এসেছে। এবার সিরিজের নির্ধারক ম্যাচটি অনুষ্ঠিত হবে রবিবার। প্রথম ম্যাচে ভারত জেচার পর, দ্বিতীয় ওয়ানডেতে দলের এক নামজাদা খেলোয়াড়ের পারফরমেন্স ছিল খুবই হতাশাজনক। যা পরিস্থিতি তাতে পরের ম্যাচে তার বাদ পড়া নিশ্চিত। সেই জায়গায় একজন মারকাটাটি ক্রিকেটারকে দলে সুযোগ দেওয়ার ভাবনা চিন্তা করছে টিম ম্যানেজমেন্ট।

এই প্লেয়ারকে দেখানো হবে বাইরের রাস্তা

IND vs ENG: ভারতের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই নামজাদা খেলোয়াড়! এবার রোহিত দেখাবেন বাইরের পথ 2

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে প্রসিদ্ধ কৃষ্ণার পারফরএন্স ছিল খুবই খারাপ। প্রসিদ্ধ এই সিরিজে এখনও পর্যন্ত বিশেষ কিছু করতে পারেননি। দুই ম্যাচেই উইকেট পাওয়ার জন্য লড়াই করতে দেখা গেছে তাকে। তবে তাতে কাজের কাজ কিছুই হয়নি। দ্বিতীয় ওয়ানডেতেও টিম ইন্ডিয়ার পরাজয়ের জন্য দায়ী ছিলেন তিনি। লর্ডসের মাঠে এই বোলারটি সবচেয়ে ব্যয়বহুল বলে প্রমাণিত হন। ভাবনার বিয়ষ হল, দলের অন্য সমস্ত বোলাররা দুর্দান্ত পারফরমেন্স করা সত্ত্বেও তিনি ছিলেন ম্রিয়মান। ইংল্যান্ড ব্যাট হাতে তেমন কিছু করতে না পারলেও, সেই লড়াইয়ে কৃষ্ণা প্রচুর রান দিয়ে ফেলেন।

দুই ম্যাচেই খুব খারাপ পারফরমেন্স

IND vs ENG: ভারতের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই নামজাদা খেলোয়াড়! এবার রোহিত দেখাবেন বাইরের পথ 3

সিরিজের প্রথম ওডিআই ম্যাচে ভালো বোলিং দেখা যায় টিম ইন্ডিয়াকে। প্রথম ম্যাচে মহম্মদ শামি ও জসপ্রীত বুমরাহ একসঙ্গে ৯ উইকেট নিয়ে নেন। একই সময়ে, প্রসিদ্ধ কৃষ্ণা মাত্র একটি উইকেট নিতে সক্ষম হন। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে দলের সবচেয়ে দামি বোলার ছিলেন  কৃষ্ণা। তিনি ৮ ওভার বোলিং করেছেন, এবং সেখানে ৬.৬২ ইকোনমিতে ৫৩ রান খরচ করেন। এত রান দেওয়ার পর শুধুমাত্র একটি উইকেট পান তিনি।

এই খেলোয়াড় সুযোগ পেতে পারেন

IND vs ENG: ভারতের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই নামজাদা খেলোয়াড়! এবার রোহিত দেখাবেন বাইরের পথ 4

প্রসিদ্ধ কৃষ্ণার জায়গায় পরের ম্যাচে সুযোগ পেতে পারেন কার্যকরী অলরাউন্ডার শার্দুল ঠাকুর। দুর্দান্ত বোলিং ছাড়াও, শার্দুল লোয়ার অর্ডারে দুর্দান্ত ব্যাটিং করার সুযোগও দেযন। শেষ ম্যাচে টিম ইন্ডিয়ার ব্যাটিং খারাপ হয়েছে। তাই দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা বেড়েছে শার্দুলের। এর বাইরে আরশদীপ সিংও হতে পারেন বিকল্প। তবে প্রসিদ্ধ যে আর কোন সুযোগ পাবেন না, সেটা একপ্রকার নিশ্চিত।

Leave a comment

Your email address will not be published.