IND vs ENG: 'আমি নির্লজ্জ...', প্লেয়ার অফ দ্য সিরিজের খেতাব জয়ের পর বিষ্ফোরক বয়ান হার্দিক পান্ডিয়ার !! 1

রবিবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের (IND vs ENG) শেষ ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচে ভারতকে ২৬০ রানের টার্গেট দিয়েছিল ইংল্যান্ড। জবাবে ভারতীয় দল ম্যাচ জিতে নেয় ৫ উইকেটে। এই ম্যাচে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার খেলোয়াড় হার্দিক পান্ডিয়া অসাধারণ পারফরমেন্স করেন। প্রথম বোলিংয়েই ইংলিশ ব্যাটসম্যানদের উড়িয়ে দেন তিনি। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে ব্যাট হাতে দুরন্ত হাফ সেঞ্চুরিও করেন পান্ডিয়া। পন্থের পাশাপাশি তার ইনিংসের উপর ভর করেও ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে জিতে ভারত ২-১ ব্যবধানে সিরিজ নিজেদের করে নেয়।

হার্দিক পান্ডিয়ার দুর্দান্ত পারফরমেন্স

IND vs ENG: 'আমি নির্লজ্জ...', প্লেয়ার অফ দ্য সিরিজের খেতাব জয়ের পর বিষ্ফোরক বয়ান হার্দিক পান্ডিয়ার !! 2

এ দিনের অ্যাসিড টেস্টে হার্দিক পান্ডিয়া নেন ৪টি উইকেট। তিনি ৭ ওভারে মাত্র ২৪ রান দিয়ে ৪ উইকেট নেন। বিশেষ বিষয় হল, এই সময়ে পান্ডিয়াও ৩টি মেডেন ওভার করেন। ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা এই সিরিজে মোট ৬ উইকেট নেওয়ার সঙ্গে ব্যাট হাতে ১০০ রান করেন (IND vs ENG)। তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য তিনি ‘প্লেয়ার অফ দ্য সিরিজ খেতাব পান’।

কী বললেন পান্ডিয়া?

IND vs ENG: 'আমি নির্লজ্জ...', প্লেয়ার অফ দ্য সিরিজের খেতাব জয়ের পর বিষ্ফোরক বয়ান হার্দিক পান্ডিয়ার !! 3

প্লেয়ার অফ দ্য সিরিজ খেতাব জেতার পর এই ম্যাচ নিয়ে কথা বললেন পান্ডিয়া। তিনি বলেন, “আমরা সবাই জানি ইংল্যান্ড কতটা ভালো দল। দল হিসেবে এখানে আসাটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমরা কী বল করব তার পরিকল্পনা। রান থামানো, যতটা সম্ভব ডট বল করা আমার জন্য গুরুত্বপূর্ণ। আমি শর্ট বল পছন্দ করি। যদি আমি উইকেট পাই, ছয়টি ছক্কা খেতেও কোন সমস্যা নেই। আমি সবসময় অনুভব করি যে বোলার হিসেবে আমি নির্লজ্জ। আমি কতটা মার খেলাম তাতে আমার কিছু যায় আসে না।”

এই সময়, হার্দিক পান্ডিয়া ভারতীয় দলের মারকুটে উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থেরও প্রশংসা করেন। অলরাউন্ডার বলেন, “আমরা সবাই জানি তার কী প্রতিভা আছে। অবশেষে সেই পজিশনে খেলে আজ তাই পার্টনারশিপ আমাদের জন্য খেলা বদলে দিয়েছে। পন্থ যেভাবে ম্যাচটি শেষ করে তাও তারিফের যোগ্য।”

Leave a comment

Your email address will not be published.