IND vs ENG: বিরাট কোহলি'র জন্য হনুমান চালিসা পাঠ এই বিখ্যাত ক্রীড়াবিদের! তাহলে কি আজই....... 1
Virat Kohli | Image: Twitter

IND vs ENG: গত তিন বছর ধরে ফর্মের বাইরে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। নভেম্বর ২০১৯ থেকে তিনি একটিও আন্তর্জাতিক সেঞ্চুরি করেননি। আগের দিন লর্ডসের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে বিরাট কোহলি যেভাবে শুরু করেছিলেন, তাতে ভারতীয় দলের ভক্তদের এই অপেক্ষার অবসান হবে বলেই মনে করা হচ্ছিল। কিন্তু তা হয়নি, ডেভিড উইলির বলে জস বাটলারের হাতে সহজ ক্যাচ দিয়ে প্যাভিলিয়ন ছাড়েন তিনি।

১৬ রান করে বিদায় নেন বিরাট

IND vs ENG: বিরাট কোহলি'র জন্য হনুমান চালিসা পাঠ এই বিখ্যাত ক্রীড়াবিদের! তাহলে কি আজই....... 2

এটা উল্লেখ্য যে, ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি গত বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে কুঁচকির চোট থেকে সেরে উঠে প্লেয়িং ১১-এ ফিরেছেন। এই সময় জল্পনা ছিল যে বিরাট কোহলি আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরির খরা শেষ করবেন কিন্তু তা হয়নি। মাত্র ১৬ রান করে বিদায় নেন তিনি। এমন পরিস্থিতিতে আরও একবার ভেঙে পড়ে বিরাট কোহলির ভক্তদের মন। এদিকে, ১১ বছর বয়সী বিখ্যাত ক্রীড়াবিদ পূজা বিষ্ণোই তার রোল মডেলের ফর্মে ফিরে আসার জন্য হনুমান চালিসা পাঠ করেন।

হনুমান চালিসা পাঠ করেন পূজা বিষ্ণোই

Virat Kohli

জানা গেছে, ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির ফর্মে ফেরার জন্য গতকাল সন্ধ্যায় একটি ছবি শেয়ার করেছেন তার সবচেয়ে বড় ভক্ত পূজা বিষ্ণোই। এই ছবিতে, তিনি তার রোল মডেলের ভালো ফর্মে ফিরে আসার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন। “আজ বিরাট কোহলি স্যারের রূপের জন্য হনুমান চালিসা পাঠ করলেন। দয়া করে ঈশ্বর।”

ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম

IND vs ENG: বিরাট কোহলি'র জন্য হনুমান চালিসা পাঠ এই বিখ্যাত ক্রীড়াবিদের! তাহলে কি আজই....... 3

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি দীর্ঘদিন ধরে তার খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন। গত তিন বছরে তার ব্যাট থেকে একটিও সেঞ্চুরি আসেনি। এই কারণেই এখন প্রশ্ন উঠতে শুরু করেছে দলে বিরাট কোহলির ধারাবাহিকতা নিয়েও। এদিকে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে তাকে বিশ্রাম দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

Leave a comment

Your email address will not be published.