এই ভারতীয় ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ আকাশ চোপড়া, দিলেন 'মিস্টার ৩৬০ ডিগ্রি' তকমা !! 1

মঙ্গলবার, ইংল্যান্ডের (England) বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে নামছে ভারত (India)। তার আগে দেশের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া (Aakash Chopra) দাবি করেছেন যে তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav) ভারতের ‘৩৬০ ডিগ্রি খেলোয়াড়’। রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচে ১১৭ রানের দুর্দান্ত সেঞ্চুরি করেন সূর্যকুমার। তবে তা সত্ত্বেও ভারতকে ১৭ রানে হারের মুখে পড়তে হয়েছে। তার ইনিংসের পরে, আকাশ চোপড়া সূর্যকুমারের প্রশংসা করেন এবং তাকে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের সাথে তুলনা করেন।

কী বললেন আকাশ চোপড়া?

এই ভারতীয় ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ আকাশ চোপড়া, দিলেন 'মিস্টার ৩৬০ ডিগ্রি' তকমা !! 2

চোপড়া (Aakash Chopra) এই বিষয়ে বলেন, “সূর্যকুমারের ইনিংসটি কেবল দুর্দান্ত ছিল না, তার খেলার সেন্সও দুর্দান্ত ছিল। ফিল্ডাররা কোথায় আছে এবং বোলার কোথায় বোলিং করতে যাচ্ছেন তা যেন সবই জানা। তিনি ভারতের নিজস্ব মিস্টার ৩৬০ ডিগ্রি খেলোয়াড়।” সূর্যকুমার (Surya Kumar Yadav) তার আন্তর্জাতিক কেরিয়ারের প্রথম সেঞ্চুরি করেন। তিনি পঞ্চম ভারতীয় ব্যাটসম্যান যিনি আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সেঞ্চুরি করেছেন।

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে সেঞ্চুরি করা দ্বিতীয় ব্যাটসম্যান হয়েছেন তিনি। তার আগে এই কীর্তি করেছেন কেএল রাহুল। সূর্যকুমারের এই ইনিংস টি-টোয়েন্টিতে ভারতের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর। তার থেকে এগিয়ে এখন রোহিত শর্মা যার নামের পাশে ১১৮ রানের ইনিংস খেলার রেকর্ড। ৫৫ বলে ১১৭ রানের সেঞ্চুরিতে ১৪টি চার ও ছয়টি ছক্কা মেরেছেন সূর্যকুমার।

এই ভারতীয় ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ আকাশ চোপড়া, দিলেন 'মিস্টার ৩৬০ ডিগ্রি' তকমা !! 3

ভারত ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি ২০ ম্যাচ (IND vs ENG) হারলেও তারা এই সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে। ম্যাচের কথা বললে, ইংল্যান্ড ২০ ওভারে ২১৫ রান করে। জবাবে, টিম ইন্ডিয়া ৫ ওভারের মধ্যে অধিনায়ক রোহিত শর্মা, ঋষভ পন্থ এবং বিরাট কোহলির উইকেট হারায় এবং শেষ পর্যন্ত লড়াই করেও রানে হেরে যায়। মঙ্গলবার থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দুই দল।

Leave a comment

Your email address will not be published.