IND vs ENG: টস জিতল ভারত, এই ম্যাচ উইনারকে ছাড়াই মাঠে নামলো রোহিত বাহিনী!! 1

IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মাঠে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। রবিবার এই দুই দল মুখোমুখি হবে ওল্ড ট্র্যাফোর্ডে। এই সিরিজে ফলাফল এই মুহুর্তে ১-১। তাই এই ম্যাচে নামার আগে অবশ্যই আত্মবিশ্বাসে ভরপুর থাকবে দুই টিম। চলতি সিরিজের প্রথম ম্যাচটি ওভালে অনুষ্ঠিত হয়। সেই লড়াইয়ে জয় তুলে নিয়ে মাঠ ছাড়ে ভারত। তবে ১০ উইকেটে ম্যাচ জেতা টিম ইন্ডিয়াকে ঠিক তার পরের ম্যাচেই লর্ডসে ১০০ রানে হারিয়ে সিরিজে ফিরে আসে জস বাটলারের দল। সিরিজ জয়ের ম্যাচে নামার আগে তাই দুই দলই একই জায়গায় দাঁড়িয়ে রয়েছে। ইংল্যান্ডের তারকাখচিত ব্যাটিং লাইন আপ এখনও পর্যন্ত নিজেদের সেরা ছন্দে খেলতে পারেনি। তাই ভারতকে হারাতে গেলে বাটলার, লিভিংস্টোন, রয়দের নিজেদের সেরাটা এই ম্যাচে দিতেই হবে। অন্যদিকে, সিরিজ জয়ের পাশাপাশি আলাদা করে নজর থাকবে বিরাট কোহলির দিকে। টিমে থাকতে হলে এই ম্যাচে রান করতেই হবে তাকে। সব মিলিয়ে একটা ধামাকা লড়াই দেখার জন্য মুখিয়ে থাকবে দুই দলের সমর্থকরা।

IND vs ENG, 3rd ODI Match, Pitch Report (পিচ রিপোর্ট)

IND vs ENG: টস জিতল ভারত, এই ম্যাচ উইনারকে ছাড়াই মাঠে নামলো রোহিত বাহিনী!! 2

ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডের উইকেট ব্যাটিং সহায়ক। ব্যাটিং উইকেটে বড় রানের ম্যাচ দেখার আশা করতেই পারেন ক্রিকেটপ্রেমীরা। ঘাস থাকার কারণে পেসারদের জন্য এই উইকেটে কিছুটা সুবিধা থাকবে। স্পিনাররা ম্যাচের মাঝামাঝি পিচ থেকে টার্ন আদায় করে নিতে পারে। তবে গোটা ম্যাচ জুড়ে বল ব্যাটে আসে খব সুন্দরভাবে। এই উইকেটে যা চরিত্র তাতে প্রথমে  ব্যাট করে বড় রান তুলে জেতা বেশি সহজ কাজ। ফলে এই পিচে যেই দলই টস জিতবে সেই দলের অধিনায়কের চাইবে ব্যাটিং করতে।

IND vs ENG, 3rd ODI Match, Weather Report (আবহাওয়া রিপোর্ট)

রবিবার, ইংল্যান্ড বনাম ভারত ম্যাচের ম্যাচের সময়ে তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৪০ শতাংশ। ১৯ কিমি/ঘণ্টা বেগে হাওয়া চলবে খেলার সময়। খেলা চলাকালীন শিশির পড়ারও কোন সম্ভাবনা নেই। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

ভারত বনাম ইংল্যান্ড (IND vs ENG XI)

IND vs ENG: টস জিতল ভারত, এই ম্যাচ উইনারকে ছাড়াই মাঠে নামলো রোহিত বাহিনী!! 3

ভারত প্রথম একাদশ (IND XI)

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, প্রসিদ্ধ কৃষ্ণা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল

ইংল্যান্ড প্রথম একাদশ (ENG XI)

জেসন রয়, জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), জনি বেয়ারস্টো, জো রুট, লিয়াম লিভিংস্টোন, বেন স্টোকস, মঈন আলী, স্যাম কুরান, ক্রেইগ ওভারটন, ডেভিড উইলি, রিস টপলি

টস রিপোর্ট – (India vs England Toss Report)

টস জিতে প্রথমে ফিল্ডিং করছে ভারত।

Leave a comment

Your email address will not be published.