IND vs BAN: বাংলাদেশ সিরিজের জন্য ভারতের দল ঘোষণা, সুযোগ পেলেন না এই অভিজ্ঞ খেলোয়াড় !! 1

ভারতীয় ক্রিকেট দল (Team India) ২০২২ সালের ডিসেম্বরে বাংলাদেশ সফর করবে (IND vs BAN)। ২০১৯ সালে অর্থাৎ প্রায় তিন বছর পর দুই দলের মধ্যে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলা হবে। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ও ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ সিরিজে ফিরছেন তারকারা

IND vs BAN: বাংলাদেশ সিরিজের জন্য ভারতের দল ঘোষণা, সুযোগ পেলেন না এই অভিজ্ঞ খেলোয়াড় !! 2

বাংলাদেশ সফরের জন্য তার প্রধান ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারত। বাংলাদেশ সফরে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা, অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি এবং কেএল রাহুল ফিরে আসবেন। তিনজনকেই নিউজিল্যান্ড সফরে বিশ্রাম দেওয়া হয়েছে। বাংলাদেশ সফরে ওয়ানডে সিরিজের জন্য প্রথমবারের মতো দলে যশ দয়ালকে অন্তর্ভুক্ত করেছে ভারতীয় দল। এছাড়াও রজত পতিদার এবং রাহুল ত্রিপাঠীকেও তাদের প্রতিভা দেখানোর জন্য দলে জায়গা দেওয়া হয়েছে। তবে টেস্ট দলে জায়গা হয়নি অজিঙ্ক রাহানের।

টেস্টের জন্য ভারতীয় দল:

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্ত (ডব্লিউকে), কেএস ভরত (ডব্লিউকে), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব।

Leave a comment

Your email address will not be published.