IND vs BAN: রান 'চুরি' করতে গিয়ে ধরা পড়লেন দীনেশ কার্তিক, সটান ফিরতে হল প্যাভিলিয়নে !! দেখুন ভিডিও 1

IND vs BAN: বুধবার, অস্ট্রেলিয়ায় মাটিতে অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপের হাইপ্রোফাইল ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হয়েছে টিম ইন্ডিয়া। বুধবারের এই সুপার ১২ পর্বে এখনও পর্যন্ত দুটি দলই তিনটি করে ম্যাচ খেলেছে। এই পর্বে ভারত তাদের তিনটি খেলার মধ্যে দুটি জিতেছে এবং তারা তালিকায় ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। বাংলাদেশও এখনও পর্যন্ত সুপার ১২ পর্বে তাদের তিনটি খেলার মধ্যে দুটি জিতেছে এবং পয়েন্ট টেবিলে ভারতের পরেই রয়েছে। সব মিলিয়ে এই ম্যাচে দুর্দান্ত একটা লড়াই দেখতে চাইছে সমর্থকরা।

IND vs BAN: রান 'চুরি' করতে গিয়ে ধরা পড়লেন দীনেশ কার্তিক, সটান ফিরতে হল প্যাভিলিয়নে !! দেখুন ভিডিও 2
ADELAIDE, AUSTRALIA – NOVEMBER 02: Dinesh Karthik of India dives back into his crease as Shoriful Islam of Bangladesh attempts to run him out during the ICC Men’s T20 World Cup match between India and Bangladesh at Adelaide Oval on November 02, 2022 in Adelaide, Australia. (Photo by Mark Brake-ICC/ICC via Getty Images)

এ দিনের এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। ওপেনিং করতে নেমে খুব একটা ভালো করতে পারেননি ভারত অধিনায়ক রোহিত শর্মা। মাত্র ২ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। তবে ফর্মে ফিরে শেষ পর্যন্ত ৫০ রান করে যান তিনি। তবে সাকিব আল হাসানের বলে ক্যাচ আউট হয়ে যান তিনি। এ দিনও ব্যাট হাতে বিশেষ কিছু করে দেখাতে পারলেন না দীনেশ কার্তিকও। বোকার মতো রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরলেন তিনি।

দেখুন আউটের ভিডিও: 

Leave a comment

Your email address will not be published.