IND vs BAN: ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য টিম ঘোষণা বাংলাদেশের, দলে ফিরলেন এই তারকা ক্রিকেটার !! 1

IND vs BAN: ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ দলে ফিরেছেন অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসান। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ হবে ৪ ডিসেম্বর। ওয়ানডে ছাড়াও টেস্ট সিরিজও খেলার কথা। ইয়াসির আলি সিরিজের জন্য পঞ্চাশ ওভারের খেলায় ফিরে এসেছেন। জিম্বাবোয়ের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে নির্বাচকদের মুগ্ধ করার পরে পেসার ইবাদত হোসেন তার জায়গা ধরে রাখেন।

IND vs BAN: ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য টিম ঘোষণা বাংলাদেশের, দলে ফিরলেন এই তারকা ক্রিকেটার !! 2

প্রাথমিকভাবে জিম্বাবোয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য এবাদতকে নির্বাচিত করা হয়নি। কিন্তু পরে দলে জায়গা করে দেওয়া হয়। নিজের প্রথম ম্যাচে দুই উইকেট নিয়ে টিম ম্যানেজমেন্টের আস্থা অর্জন করেন তিনি। তবে দলে রাখা হয়নি মোহাম্মদ নাঈমকে। সিরিজের প্রথম দুটি ম্যাচ যথাক্রমে ৪ ও ৭ ডিসেম্বর ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং তৃতীয় ম্যাচ ১০ ডিসেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সিনিয়র ভারত দল ছাড়াও ভারত ‘এ’ দলও বাংলাদেশ সফরে যাচ্ছে।

IND vs BAN: ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য টিম ঘোষণা বাংলাদেশের, দলে ফিরলেন এই তারকা ক্রিকেটার !! 3

বাংলাদেশ ওয়ানডে দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, আনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলি, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন, নাসুম আহমেদ, মাহমুদউল্লাহ, নাজমুল হোসেন শান্ত ও নাজমুল হোসেন। হাসান সোহান

এই সিরিজের জন্য টিম ইন্ডিয়া অবশ্য তার দল ঘোষণা করে দিয়েছে অনেক আগেই। ভারতীয় দলের অধিনায়কত্ব করবেন রোহিত শর্মা। বিশ্রাম থেকে ভারতীয় দলে ফিরে আসছেন তিনি। তিনি ছাড়াও দলে ফিরছেন আরও অনেক সিনিয়র খেলোয়াড়। সব মিলিয়ে রোমাঞ্চকর একটা লড়াই হবে বলে মনে করা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.